shono
Advertisement

দাবি মতো টাকা না মেলায় আড়াই ঘণ্টা ‘অত্যাচার’বৃহন্নলার, প্রাণ গেল সদ্যোজাতের

পুলিশের জালে এক বৃহন্নলা।
Posted: 11:50 AM Nov 18, 2021Updated: 08:20 AM Nov 19, 2021

বাবুল হক, মালদহ: দাবি মতো টাকা না মেলায় শিশুকে আড়াই ঘণ্টা আটকে রাখার জের। মৃত্যুর কোলে ঢলে পড়ল সদ্যোজাত। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে মালদহের (Malda) মানিকচকে। এক বৃহন্নলাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, মানিকচকের বাঙালগ্রামের বাসিন্দা মাম্পি মাঝি। গত ২৯ অক্টোবর মালদহ মেডিক্যাল কলেজে সন্তানের জন্ম দেন তিনি। বুধবার টাকার বিনিময়ে শিশুটিকে আশীর্বাদ করতে তাঁর বাড়িতে যায় বৃহন্নলারা। শিশুটির পরিবারের কাছে ১২০০ টাকা দাবি করে তারা। কিন্তু এত টাকা দেওয়া মাঝি পরিবারের কাছে কার্যত অসম্ভব। তা বৃহন্নলাদের জানিয়ে দেয় পরিবার। এরপরই শিশুটিকে প্রায় আড়াই ঘণ্টা নিজেদের কাছে রেখে দেয় বৃহন্নলারা।

[আরও পড়ুন: দোরগোড়ায় পুরভোট, নজরদারির জন্য প্রতি পুরসভায় পর্যবেক্ষক নিয়োগ মমতার]

এই দীর্ঘসময় তাকে খেতে দেওয়া হয়নি। উলটে তার কাছে টানা ঢাক বাজানো হয়। যার জেরে অসুস্থ হয়ে পড়ে শিশুটি। মৃত্যু হয় তার। এরপরই খবর দেওয়া হয় মানিকচক থানায়। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। সেখান থেকেই গ্রেপ্তার করা হয় বৃহন্নলাকে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শিশুটির পরিবারের তরফে ৩০০ টাকা দেওয়ার কথা বলা হয়েছিল। বারবার খাওয়ানোর জন্য শিশুটিকে চেয়েছিল পরিবারের সদস্যরা। কিন্তু বৃহন্নলারা সাফ জানিয়েছিল যে, অন্তত পক্ষে ৫০০ টাকা না দেওয়া হলে বাচ্চাটিকে দেওয়া হবে না। দীর্ঘ টানাপোড়েনের পর যখন শিশুটিকে মায়ের কাছে দেওয়া হয়, ততক্ষণে মৃত্যু হয়েছে তার।

পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। বৃহন্নলাদের অত্যাচারের জেরেই শিশুটির এই পরিণতি কি না খতিয়ে দেখা হবে। এদিকে সদ্যোজাতে মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছে পরিবার। অভিযুক্তদের শাস্তির দাবি জানিয়েছেন তাঁরা।

[আরও পড়ুন: ‘আমার কাছে টাকা চাইবে না, নিজেরা কাজ করো’, প্রশাসনিক বৈঠকে বিধায়কদের ধমক মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার