shono
Advertisement

ভরসন্ধেয় সাড়ে ৪ কোটির গয়না লুঠ! ২৪ ঘণ্টা পেরলেও হয়নি কিনারা, ক্ষুব্ধ ব্যবসায়ীরা

বড়দিনের সন্ধ্যায় ফিল্মি কায়দায় মালদহের সোনার দোকানে ডাকাতি করে দুষ্কৃতীরা।
Posted: 08:59 PM Dec 26, 2023Updated: 08:59 PM Dec 26, 2023

বাবুল হক, মালদহ: চব্বিশ ঘণ্টা অতিক্রান্ত। এখনও মালদহের চাঁচোলের সোনার দোকানে ডাকাতির ঘটনার কিনারা করতে পারেনি পুলিশ। সন্দেহভাজনদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে খবর। তবে এদিন রাত পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি।

Advertisement

বড়দিনের রাতে রীতিমতো ফিল্মি কায়দায় ডাকাতি হয় মালদহের একটি সোনার দোকানে। দোকানের ম্যানেজার মুক্তার আলির দাবি, প্রায় সাড়ে চার কোটি টাকা মূল্যের গয়না ডাকাতি হয়েছে। যার মধ্যে রয়েছে প্রায় আট কেজি সোনা এবং দশ কেজি রুপোর অলঙ্কার। প্রায় ২০ লক্ষ টাকা মূল্যের হীরেও নিয়ে গিয়েছে ডাকাতরা। সেই সঙ্গে নিয়েছে নগদ ১ লক্ষ ৬০ হাজার টাকা। সব মিলিয়ে প্রায় সাড়ে চার কোটি টাকা। এই ডাকাতির ঘটনায় পুলিশের ভূমিকায় বেজায় ক্ষুব্ধ জেলা বণিকসভা। ৭২ ঘণ্টার মধ্যে দুষ্কৃতীদের গ্রেপ্তার করতে হবে। পুলিশকে এই সময়সীমা বেঁধে দিয়ে জেলাজুড়ে ধর্মঘটের হুঁশিয়ারি দিয়েছেন মালদহ মার্চেন্ট চেম্বার অব কমার্সের সভাপতি জয়ন্ত কুণ্ডু।

[আরও পড়ুন: দিল্লির ভরসায় নয়, লড়তে হবে নিজেদের সংগঠনের শক্তি দিয়েই, শুভেন্দুদের বার্তা শাহের]

প্রসঙ্গত, দুর্গাপুজোর সময়ও ভরসন্ধ্যায় চাঁচোলের মালতিপুরে একটি সোনার দোকানে ডাকাতির ঘটনা ঘটেছিল। বাধা দিতে গিয়ে ডাকাতদের ছোড়া গুলিতে মৃত্যু হয়েছিল এক সিভিক ভলান্টিয়ারের। সেই ডাকাতির ঘটনার কিনারা হয়নি এখনও। ফের উৎসব মরশুমের সন্ধ্যায় সোনার দোকানে ডাকাতি! সেই চাঁচোলেই। এ নিয়েও উদ্বেগ ছড়িয়েছে মালদহের বণিক মহলে। চিন্তিত তদন্তকারীরাও।

[আরও পড়ুন: ‘আমাদের প্রাক্তন ছাত্রের প্রেমপ্রস্তাবে সাড়া দাও’, ছাত্রীকে নোটিস খোদ অধ্যক্ষের!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement