shono
Advertisement

স্ত্রী-কে কাঁধে নিয়ে হাঁটলেন ভুটানের প্রাক্তন প্রধানমন্ত্রী! কেন জানেন?

এই না হলে স্বামী! The post স্ত্রী-কে কাঁধে নিয়ে হাঁটলেন ভুটানের প্রাক্তন প্রধানমন্ত্রী! কেন জানেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 05:18 PM Sep 16, 2018Updated: 05:18 PM Sep 16, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠিক যেন বাহুবলী থ্রি! বাহুবলীর প্রসঙ্গ টানার কারণ একটাই। বাহুবলী ২ ছবির দুই মূল চরিত্র অমরেন্দ্র বাহুবলী আর তাঁর রানি দেবসেনার একটি দৃশ্যের জন্য। যেখানে রানির পায়ে যাতে জল লাগতে না দেওয়ার জন্য দু’টি নৌকার মাঝখানে নিজে জলে ডুবে কাঁধ পেতে দিয়েছিলেন রাজা বাহুবলী। এবার রিল নয়, রিয়েল লাইফেই দেখা গেল এমন দৃশ্য৷ দেখালেন ভুটানের প্রাক্তন প্রধানমন্ত্রী শেরিং তোবগে৷ কী করলেন প্রাক্তন প্রধানমন্ত্রী, জানেন?

Advertisement

[সমাজকর্মীদের গ্রেপ্তারি ঘিরে উত্তপ্ত লাহোর, প্রশাসনের বিরুদ্ধে পথে পড়ুয়ারা]

স্ত্রী-র পায়ে যাতে কাদা না লাগে তাই জনবহুল রাস্তায় স্ত্রী-কে কাঁধে তুলে নেন তিনি৷ এ যেন শিভ্যালরির শেষ কথা। একেই না বলে পৌরুষ! যেখানে পুরুষ নিজের নারীকে নিজের সবটুকু দিয়ে সব সমস্যা থেকে দু’হাতে আগলে রাখে। এমন পৌরুষের একটু অন্যরকম আর বহু প্রচলিত নমুনা রয়েছে ব্রিটেনের ইতিহাসে। কথিত আছে, রানি প্রথম এলিজাবেথের পা যাতে কাদায় না পড়ে, সেজন্য নিজের দামি ক্লোক রাস্তার কাদার উপর পেতে দিয়েছিলেন রানির রক্ষীদলের ক্যাপটেন স্যার ওয়াল্টার রালে।

[চিনের দিকে ধেয়ে আসছে বিধ্বংসী টাইফুন, ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা]

ছবিটি টুইটারে নিজেই শেয়ার করে সেই কাহিনীরই প্রসঙ্গ টেনেছেন তোবগে। লিখেছেন, “স্যার ওয়াল্টার রালের মতো জবরদস্ত না হলেও একজন পুরুষকে তাঁর প্রেয়সীর পা পরিস্কার রাখতে যা করার তা করতেই হবে!” এই না হলে স্বামী। তোবগের এই ছবি আর তার বিবরণে গোটা ইন্টারনেটের গাল লাল হয়েছে। তোবগের ভালবাসার বহরে তাঁর স্ত্রীর সৌভাগ্যে এখন দুনিয়া জোড়া স্ত্রী-র নজর। কিন্তু, ওই যে বলে, দেখা আর কাজে করার মধ্যে অনেক তফাৎ।

The post স্ত্রী-কে কাঁধে নিয়ে হাঁটলেন ভুটানের প্রাক্তন প্রধানমন্ত্রী! কেন জানেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement