shono
Advertisement

রিষড়ায় বিজেপির গৃহ সম্পর্ক অভিযানের জেরে উত্তেজনা, সায়ন্তনকে ঘিরে বিক্ষোভ তৃণমূলের

'সায়ন্তন নিজের স্বভাবের জন্যই সমস্যায় পড়ে', কটাক্ষ তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের। The post রিষড়ায় বিজেপির গৃহ সম্পর্ক অভিযানের জেরে উত্তেজনা, সায়ন্তনকে ঘিরে বিক্ষোভ তৃণমূলের appeared first on Sangbad Pratidin.
Posted: 08:37 PM Jun 21, 2020Updated: 08:37 PM Jun 21, 2020

দিব্যেন্দু মজুমদার, হুগলি: রাজ্য জুড়ে বিজেপির গৃহ সম্পর্ক অভিযান শুরু হয়েছে। রবিবার এই অভিযানে রিষড়ায় এসে প্রবল বিক্ষোভের মুখে পড়লেন বিজেপির সায়ন্তন বসু। রিষড়া (Rishra) র ১৭ নম্বর ওয়ার্ডে পা রাখার সঙ্গে সঙ্গে স্থানীয় তৃণমূ্ল কর্মী-সমর্থকরা তাঁর গাড়ি আটকে রেখে বিক্ষোভ দেখাতে শুরু করেন।

Advertisement

তৃণমূলের অভিযোগ, সুপরিকল্পিতভাবে প্ররোচনা দিয়ে এলাকায় অশান্তি ছড়ানোর চেষ্টা করছে বিজেপি (BJP)। তৃণমূলের বিক্ষোভের জবাবে পালটা বিজেপি কর্মীরা বিক্ষোভ শুরু করলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি সামাল দিতে রিষড়া থানার পুলিশ এসে সায়ন্তন বসু উদ্ধার করে অন্যত্র সরিয়ে নিয়ে যায়।

[আরও পড়ুন: অপরিচিত পুরুষদের সঙ্গে বাড়িতেই উদ্দাম যৌনতা! মধুচক্র চালানোর দায়ে ধৃত হুগলির গৃহবধূ]

এই ঘটনার প্রেক্ষিতে শ্রীরামপুরের তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় জানান, সায়ন্তন বসু যেখানেই যান সেখানেই প্ররোচনা দিয়ে মানুষকে উত্তেজিত করে। পথ আটকায়। পুলিশকে মারতে যায়। এটাই ওর স্টাইল।

পালটা সায়ন্তন বসু জানান, তাঁদের দলের পুরনো এক কার্যকর্তা অসুস্থ। তাঁর সাথে দেখা করে গৃহ সম্পর্ক অভিযান করতে গিয়েছিলেন। সেখান থেকে তিনি চা খেয়ে যখন বেরিয়ে আসছেন তখন তৃণমূলের দেড়-দু’শো লোক তাঁর দিকে লাঠিসোঁটা নিয়ে তেড়ে আসে। সায়ন্তন বসু গো ব্যাক বলে স্লোগান দিতে থাকে। এটাই ওদের সংস্কৃতি। আর কল্যাণবাবুর জন্য বলব, উনি আগে মানসিকভাবে সুস্থ হোন। উনি দিল্লিতে বেশির ভাগ সময় থাকেন। সেখান ভাল পাগলের ডাক্তার দেখান। সুস্থ হোন। তারপর ওনার প্রশ্নের উত্তর দেব।

[আরও পড়ুন: ২৪ ঘণ্টায় রাজ্যে ভাইরাসের বলি ১৫, করোনা মোকাবিলায় রাজ্যে বাড়ছে নমুনা পরীক্ষা]

The post রিষড়ায় বিজেপির গৃহ সম্পর্ক অভিযানের জেরে উত্তেজনা, সায়ন্তনকে ঘিরে বিক্ষোভ তৃণমূলের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement