shono
Advertisement
Mamata Banerjee

'বুথফেরত সমীক্ষা ফেক, গণনায় অংশ নিন', কর্মীদের মনোবল বাড়ালেন মমতা

অনেক বেশি আসন পাবে তৃণমূল, দাবি মমতার।
Published By: Paramita PaulPosted: 01:33 PM Jun 02, 2024Updated: 02:12 PM Jun 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'বুথফেরত সমীক্ষা বিশ্বাস করি না।' সাফ জানিয়ে দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্য়ায়। তাঁর দাবি, "এই সমস্ত এক্সিট পোল ফেক। সিবিআই-আয়কর দপ্তরকে পিছনে লাগিয়েছে বিজেপি।"

Advertisement

শনিবার শেষ হয়েছে সাত দফা ভোট। তার পরই প্রকাশ্যে এসেছে এক্সিট পোল তথা বুথফেরত সমীক্ষা। কম বেশি সব সমীক্ষার দাবি, বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে কেন্দ্রে ক্ষমতায় ফিরছে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ। শুধু তাই নয়, বাংলায়ও ২৫-এর কাছাকাছি আসন পাচ্ছে পদ্মফুল শিবির। যা নিয়ে রাজনৈতিক মহল তোলপাড়। এমন পরিস্থিতিতে সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেন তৃণমূল সুপ্রিমো।

[আরও পড়ুন: উত্তর-পূর্বে গেরুয়া ঝড়, অরুণাচলে বড় জয়ের পথে BJP, সিকিমেও জোট শরিকের জয়-জয়কার]

সর্বভারতীয় সংবাদমাধ্যমকে ফোনে দেওয়া সাক্ষাৎকারে মমতার প্রশ্ন, "সংবাদমাধ্যম কী করে বলে দিচ্ছে, ওই আসনে ও জিতবে, অমুক আসনে কে জিতবে...কত টাকার বিনিময়ে?" একই সঙ্গে তাঁর স্পষ্ট কথা, "আমি এই হিসাব মানি না।" এর পরই দলীয় কর্মীদের উদ্দেশে দলনেত্রীর বার্তা, "কর্মীদের বলব শক্ত থাকতে। গণনায় অংশ নিন। সংবাদমাধ্যম যা দেখিয়েছে আমরা তার দ্বিগুণ পাব। প্রত্যেক আসনে জিতব।"

বাংলায় কত আসন পাবে তৃণমূল? কী বলছে দলের অভ্যন্তরীণ অঙ্ক? প্রশ্নের জবাবে মমতা বলেন, "কোনও নম্বরে আমি যাব না। তবে যেভাবে মাঠে-ময়দানে নেমে আমি কাজ করেছি, মানুষের চোখ দেখেছি। আমার মনে হয় না মানুষ আমাদের ভোট দেবে না।" পরিশেষে তাঁর দাবি, বিজেপি এক্সিট পোল প্রভাবিত করেছে। 'এটা সম্পূর্ণ ফেক', বলছেন বহু যুদ্ধের সৈনিক তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: চ্যাম্পিয়ন্স লিগে ইতিহাস রিয়ালের, বরুশিয়াকে উড়িয়ে দুরন্ত জয় পেলেন ভিনিসিয়াসরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কম বেশি সব সমীক্ষার দাবি, বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে কেন্দ্রে ক্ষমতায় ফিরছে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ।
  • শুধু তাই নয়, বাংলায়ও ২৫-এর কাছাকাছি আসন পাচ্ছে পদ্মফুল শিবির।
  • এমন পরিস্থিতিতে সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেন তৃণমূল সুপ্রিমো।
Advertisement