shono
Advertisement

‘আরও কাছাকাছি….’, দিওয়ালি পার্টিতে ঐশ্বর্যকে জড়িয়ে ধরলেন সলমন? লাল পোশাকেই গণ্ডগোল!

ভাইরাল ছবির সত্যিটা কী?
Posted: 07:14 PM Nov 08, 2023Updated: 07:14 PM Nov 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুরনো প্রেমকে কি আর সহজে ভোলা যায়? উপরন্তু উদারমনস্ক তারকাদের আজকাল কত কিছুই না চর্চার কেন্দ্রে থাকে! কেউ প্রাক্তনের সঙ্গে বর্তমান সঙ্গীকে নিয়ে পার্টি করছেন তো কেউ বা আবার পুরনো ছবি-ভিডিও শেয়ার করে দূরত্ব ঘুচে যাওয়ার জল্পনা বাড়াচ্ছেন! এবার মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টি থেকে এক ভাইরাল ছবিকে ঘিরে জল্পনা তুঙ্গে।

Advertisement

নেটপাড়ার একাংশের দাবি, সলমন খান (Salman Khan) সম্ভবত পুরনো বান্ধবী ঐশ্বর্য রাই বচ্চনকে (Aishwarya Rai Bachchan) আলিঙ্গন করছেন। এদিকে সেই পার্টিতে ছিলেন না অভিষেক বচ্চন। সেই প্রেক্ষিতেই কেউ কেউ প্রশ্ন তুলেছেন যে, ‘তাহলে কি স্বামীর অনুপস্থিতিতে পুরনো প্রেমের কাছাকাছি এলেন বচ্চনবধূ?’ আসলে লাল পোশাকেই যত গণ্ডগোল! সেই ছবিতে লাল পোশাক পরা এক মহিলাকে আলিঙ্গন করতে দেখা যাচ্ছে সলমনকে। উল্লেখ্য, মণীশের পার্টিতে লাল-গোলাপি শেডের সালোয়ার পরেই হাজির হয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। আর সেখান থেকেই জল্পনার সূত্রপাত। যদিও সেখানে ওই মহিলার মুখ স্পষ্ট ছিল না।

[আরও পড়ুন: নিজের রেকর্ড তো বটেই, ‘জওয়ান’ শাহরুখকেও টেক্কা দিলেন রণবীর কাপুর, কেন এগিয়ে ‘অ্যানিমেল’?]

ভাইরাল ছবির নেপথ্যের সত্যিটা আসলে কী? সলমনের বাহুলগ্না ওই মহিলা আসলে সুরজ পাঞ্চোলির বোন সানা পাঞ্চোলি। উল্লেখ্য, এযাবৎকাল একই বলিউড পার্টিতে ঐশ্বর্য এবং সলমন উপস্থিত থাকলেও একে-অপরকে এড়িয়েই চলেন তাঁরা। এবার মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতেও তার অন্যথা হয়নি।

[আরও পড়ুন: সিরিয়ালের দুনিয়ায় সাহেব! কোন নায়িকাকে দেখা যাবে তারকার বিপরীতে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement