shono
Advertisement

কড়া নিরাপত্তা সত্ত্বেও টেটে ভুয়ো পরীক্ষার্থী! মালদহ থেকে গ্রেপ্তার ৩

ঘটনার সঙ্গে জড়িত বাকিদের খোঁজ শুরু করেছে পুলিশ।
Posted: 06:25 PM Dec 25, 2023Updated: 06:25 PM Dec 25, 2023

বাবুল হক, মালদহ: প্রাথমিক টেটেও ভুয়ো পরীক্ষার্থী। মোট ৩ অভিযুক্তকে গ্রেপ্তার করল মালদহ থানার পুলিশ। ঘটনার সঙ্গে জড়িত বাকিদের খোঁজে তদন্ত শুরু করা হয়েছে।

Advertisement

রবিবার ছিল প্রাথমিকের টেট (TET 2023)। পুলিশ সূত্রে খবর, পুষ্পাঞ্জলী কুমারী নামে এক মহিলা পুরাতন মালদহের গৌড় কলেজে পরীক্ষায় বসেছিলেন। তাঁকে দেখে সন্দেহ হয় পরিদর্শকের। স্বাভাবিকভাবেই তাঁকে একাধিক প্রশ্ন করা হয়। তার পরই প্রকাশ্যে আসে আসল তথ্য। জানা যায়, বিশ্বজিৎ মণ্ডল নামে এক ব্যক্তির স্ত্রীর হয়ে পরীক্ষায় বসেছেন তিনি। জিজ্ঞাসাবাদের পর আটক করা হয় পুষ্পাঞ্জলীকে। তাঁকে জিজ্ঞাসাবাদ করেই দুই সাগরেদ বিশ্বজিৎ মণ্ডল এবং বিজয় কুমারকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃত পুষ্পাঞ্জলী ও বিজয়ের বাড়ি বিহারের পূর্ণিয়ায়। এদিকে বিশ্বজিতের বাড়ি পুখুরিয়া থানার হরিপুরে।

[আরও পড়ুন: নিজের শ্বাসপ্রশ্বাসের ক্ষমতা নেই! টানা ১৪ বছর ধরে ভেন্টিলেশনে হাওড়ার সোনু]

সোমবার ধৃত তিনজনকেই মালদহ আদালতে তোলা হয়। তাঁদের পুলিশি হেপাজতে নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। এই চক্রটির সঙ্গে আরও কেউ জড়িত রয়েছে কিনা তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। প্রসঙ্গত, টেট পরীক্ষায় যাতে কোনওভাবে বেনিয়ম না হয় সেদিকে কড়া নজর ছিল পর্ষদের। নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়েছিল সমস্ত পরীক্ষা কেন্দ্র। তা সত্ত্বেও এহেন ঘটনা পর্ষদের ভূমিকা নিয়েই প্রশ্ন তুলে দিল।

[আরও পড়ুন: আস্থা নেই শুভেন্দু-সুকান্তে! চব্বিশের লড়াইয়ে বেসরকারি ভোটকুশলী সংস্থার হাত ধরল BJP]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement