shono
Advertisement

Tokyo Olympics: ভারতের পুরুষ হকি দলকে শুভেচ্ছা জানাতে গিয়ে এ কী করলেন Farhan!

নেটদুনিয়ায় তুমুল সমালোচিত হলেন বলিউড তারকা।
Posted: 01:59 PM Aug 05, 2021Updated: 02:14 PM Aug 05, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৪১ বছর পর অলিম্পিক (Olympics) হকিতে পদক জিতল ভারত। বৃহস্পতিবার জার্মানিকে ৫-৪ গোলে হারিয়ে ব্রোঞ্জ জেতে ভারত। আর তাঁদের শুভেচ্ছা জানাতে গিয়ে ভুল করে বসলেন ফারহান আখতার (Farhan Akhtar)। পুরুষ হকি দলের বদলে মহিলা হকি দলকে শুভেচ্ছা জানালেন বলিউডের অভিনেতা-পরিচালক।

Advertisement

অল্পক্ষণের মধ্যেই ভুল টুইটটি ডিলিট করে দিয়েছিলেন ফারহান। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। নেটদুনিয়ার সর্বত্র ফারহানের টুইটের স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে। স্ক্রিনশট অনুযায়ী, সকাল ১০.৪৫ নাগাদ টুইটটি করেছিলেন ফারহান। যাতে বলিউড তারকা লিখেছিলেন, “এগিয়ে চলো মেয়েরা! অদম্য মানসিকতায় লড়াই করে ভারতকে চতুর্থ পদক এনে দেওয়ার জন্য অনেক শুভেচ্ছা। অসাধারণ খেলা!”

অল্পক্ষণের মধ্যেই এই ভুল শুধরে নিয়েছিলেন ফারহান। পরে ১০.৪৮ মিনিট নাগাদ অভিনেতা-পরিচালক লেখেন, “দুরন্ত লড়াই করে ভারতের জন্য চতুর্থ পদক এনেছে টিম ইন্ডিয়া, খুবই গর্বিত। অসাধারণ খেলা!”

[আরও পড়ুন: নিজের ছবির নায়িকা হিসেবে কাকে চান? জানিয়ে দিলেন Madan Mitra]

তবে ততক্ষণে ফারহানের পুরনো টুইটের স্ক্রিনশট ভাইরাল হয়ে গিয়েছে। আর শেয়ার করে অভিনেতা-পরিচালককে একহাত নিয়েছেন নেটিজেনদের একাংশ। “এই ধরনের মানুষরা আবার অ্যাথলিটদের বায়োপিকে তাঁদের চরিত্রে অভিনয় করেন।” এমন মন্তব্যও করা হয়েছে। একজন আবার লিখেছেন, “অন্য কোনও বিশ্বে হয়তো এমন ঘটনা ঘটে থাকতে পারে।” ফারহানের এই পোস্টে অনেকে লাইক দিয়েছিলেন। তাঁরা কারা? এই প্রশ্নও তোলা হয়েছিল। উল্লেখ্য, টোকিও অলিম্পিকে ব্রোঞ্জের দৌড়ে রয়েছেন ভারতীয় মহিলা হকি দলের সদস্যরাও। তবে তাঁদের সেই ম্যাচ রয়েছে শুক্রবার সকালে।

[আরও পড়ুন: ‘Sreemoyee’র বানানো সুপ খেয়ে এত শক্তি!’ ‘রোহিত সেন’-এর ছবি নিয়ে রসিকতা নেটপাড়ায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement