shono
Advertisement
Durga Puja 2024

পুজোয় স্নিকার্সের সঙ্গে মলকটন শাড়ি পরবেন? কেতাদুরস্ত স্টাইলিং টিপস নিন তাপসী পান্নুর কাছে

হেঁটে ঠাকুরদর্শনের পাশাপাশি ফ্যাশনেও কিস্তিমাত করুন।
Published By: Sandipta BhanjaPosted: 07:02 PM Sep 05, 2024Updated: 02:12 PM Sep 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজো মানেই বাঙালিদের কাছে শাড়ি। তবে ৬ গজের এই কাপড় পরে প্যান্ডেল হপিং বড়ই দুঃসাধ্য! নতুন শাড়ির কুঁচি-আঁচল সামলানোও চারটিখানি কথা নয়। শুধু তাই নয়, শাড়ির সঙ্গে ম্যাচিং হিল জুতো পরতে গিয়ে পায়ে ফোসকা পড়ে একসা অবস্থা হয়! কিন্তু এবারের পুজোয় যদি স্নিকার্সের সঙ্গে শাড়ি পরেন, তাহলে রথ দেখার পাশাপাশি কলা বেচাও হবে! মানে, দিব্যি হেঁটে ঠাকুরদর্শনও হবে আবার কেতাদুরস্ত ফ্যাশনও হবে। কীভাবে স্টাইলিং করবেন? টিপস নিন তাপসী পান্নুর কাছে।

Advertisement

হাইপ্রোফাইল পার্টি থেকে ঘরোয়া অনুষ্ঠান হোক কিংবা বন্ধু সহকর্মীদের সঙ্গে গেট-টুগেদার, পুজোর সময়ে এসব লেগেই থাকে। অতঃপর দিনভর দৌঁড়ে বেড়াতে হলে কমফর্টের কথা মাথায় রাখতে হবে। কিন্তু অনেকেই ভাবেন স্নিকার্সের সঙ্গে শাড়ি বিষয়টা বেমানান! তবে তাপসী পান্নুর স্টাইলিং টিপসে সাজলে কিন্তু প্যান্ডেলে চোখ ধাঁধিয়ে দিতে পারেন। একটা মলমল কটন শাড়িটা সামনে দিয়ে গলায় আঁচল পেঁচিয়ে পরলেন। তার সঙ্গে স্লিভলেস বা ওয়েস্টকোট ধাঁচের টপ। টপ নট খোঁপা হোক। আর পায়ে থাকুক রং মিলান্তি স্নিকার্স। উফফ জমে ক্ষীর হবে!

[আরও পড়ুন: পুজোর আগে ওজন ঝরাতে চান? এই ৫ ডিটক্স ওয়াটারই যথেষ্ট! রইল রেসিপি]

আবার পাফ স্লিভস বা ফোলা হাতা ব্লাউডের সঙ্গে শাড়িটা সরু করে প্লিট করতে পারেন। এক্ষেত্রে শার্টের সঙ্গেও হ্যান্ডলুম শাড়িও বেছে নিতে পারেন। তার সঙ্গে হান্টার স্যু পরুন। আপনার স্টাইলিংয়ের প্রশংসা না করে কেউ পারবে না, কথা দিলাম। এক্ষেত্রে গয়না কিন্তু রুপো বা অক্সিডাইজের বেছে নেবেন। ঐতিহ্যের সঙ্গে পাশ্চাত্যের মিশেলে দারুণ লাগবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কটা মলমল কটন শাড়িটা সামনে দিয়ে গলায় আঁচল পেঁচিয়ে পরলেন। তার সঙ্গে স্লিভলেস বা ওয়েস্টকোট ধাঁচের টপ।
  • পায়ে থাকুক রং মিলান্তি স্নিকার্স।
  • শার্টের সঙ্গেও হ্যান্ডলুম শাড়িও বেছে নিতে পারেন। তার সঙ্গে হান্টার স্যু পরুন।
Advertisement