shono
Advertisement
Lok Sabha Election 2024

সাদা পরেই ভোট দিচ্ছেন তারকারা, গণতন্ত্রের উৎসবেও কি সেট হল নতুন ফ্যাশন ট্রেন্ড?

ব্যতিক্রমী ছিলেন বলিউডের তিন খান।
Published By: Suparna MajumderPosted: 11:09 AM May 21, 2024Updated: 06:34 PM May 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারা দেশে গণতন্ত্রের উৎসব। সোমবার ছিল পঞ্চম দফার ভোট (Lok Sabha Election 2024)। তাতেই শামিল হয়েছিল বলিউড। গ্ল্যামারের প্রাসাদ ছেড়ে ভোটকেন্দ্রে গিয়েই ভোট দিয়েছেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোনরা। আর বেশিরভাগ তারকার পরনেই ছিল সাদা পোশাক। তাহলে কি এই সাদা রঙেই সেট হয়ে গেল গণতন্ত্রের সেলিব্রেশনের নতুন ফ্যাশনের ট্রেন্ড?

Advertisement

সোমবার সকালে মুম্বইয়ের আবহাওয়া বেশ রোদ ঝলমলেই ছিল। সাতসকালেই ভোট দিতে হাজির হয়েছিলেন রণবীর কাপুর। 'অ্যানিম্যাল'-এর হিংস্রতা ত্যাগ করে তিনি এখন বলিউডের 'রামচন্দ্র'। ডেনিমের উপর সাদা শার্ট পরেই এসেছিলেন ভোট দিতে। করিনা কাপুর আবার নবাবের বেগম। তাঁর পরনে দেখা যায় সাদা কুর্তা।

সোমবারের ভোটের অন্যতম আকর্ষণ ছিলেন দীপিকা পাড়ুকোন। এই প্রথমবার বলিউডের 'মস্তানি'র বেবি বাম্প দেখা যায়। সাদা শার্ট পরেই স্বামী রণবীর সিংয়ের সঙ্গে ভোটকেন্দ্রে এসেছিলেন অভিনেত্রী। সকাল সকাল সেরে ফেলেন মতদান পর্ব।

[আরও পড়ুন: ফাইনালের হাতছানি, কেকেআরকে তাতাতে গ্যালারিতে ফের কিং খান ]

বচ্চন পরিবারে যতই অশান্তি গুঞ্জন থাক, অমিতাভ-জয়া-ঐশ্বর্য, তিনজনের পোশাকেই ছিল সাদা রঙের প্রাধান্য। বিগ বি সাদা পাঞ্জাবির উপর পরেছিলেন হাফ জ্যাকেট। আর জয়া বচ্চনের পরনে ছিল সালোয়ার। বউমা ঐশ্বর্য ভাঙা হাত নিয়ে একাই ভোট দিতে গিয়েছিলেন। পরনে ছিল সাদা শার্ট। তবে এদিন অভিষেকের দেখা মেলেনি।

কপালে সিঁদুর নিয়ে ব্যক্তিগত সহকারীর সঙ্গে মুম্বইতে ভোট দিতে গিয়েছিলেন বলিউডের 'এভারগ্রিন বিউটি' রেখা। বিদ্যা বালান, কিয়ারা আডবাণী থেকে শ্রদ্ধা কাপুর, সারা আলি খান, জাভেদ আখতার, শাবানা আজমি, বরুণ ধাওয়ান, সকলেই সাদার আভিজাত্য বজায় রেখেছেন।

ব্যতিক্রমী ছিলেন বলিউডের তিন খান। কালো টি-শার্ট পরেই ভোট দিতে যান শাহরুখ খান ও আমির খান। আর বলিউডের 'দাবাং' খান সলমনের পরনে ছিল নীল রঙের টি-শার্ট।

কিন্তু কেন এই সাদা রঙের আধিপত্য? শুধুই কি ফ্যাশন ট্রেন্ড? উল্লেখ্য, দেশের জাতীয় পতাকার মাঝে থাকে সাদা রং। এই রং শান্তির প্রতীক। মনে করা হয়, শুভ্রতার এই আভিজাত্য সত্য, বিশুদ্ধতা, সহনশীলতা ও মত প্রকাশের স্বাধীনতাকে ব্যক্ত করে।

[আরও পড়ুন: অন্তঃসত্ত্বা ক্যাটরিনা কাইফ! লন্ডনের ভিডিও ঘিরে তুমুল জল্পনা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সোমবার ছিল পঞ্চম দফার ভোট। তাতেই শামিল হয়েছিল বলিউড।
  • গ্ল্যামারের প্রাসাদ ছেড়ে ভোটকেন্দ্রে গিয়েই ভোট দিয়েছেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, রণবীর কাপুর, দীপিকা পাড়ুকোনরা।
Advertisement