shono
Advertisement

সামান্য বচসা থেকে হত্যাকাণ্ড! খামারে কাজ করাকালীন দা দিয়ে বাবাকে ‘খুন’ ছেলের

পালিয়েও শেষরক্ষা হল না, গ্রেপ্তার 'গুণধর' ছেলে।
Posted: 05:31 PM Nov 24, 2023Updated: 05:34 PM Nov 24, 2023

অর্ক দে, বর্ধমান: সামান্য বচসা থেকে হত্যাকাণ্ড। ছেলের হাতে ‘খুন’ বাবা! বর্ধমানের (Burdwan) মাধবডিহি থানা এলাকার দেনু গ্রামের ঘটনা ঘিরে শোরগোল। এহেন কুকীর্তির পর ছেলে পালিয়ে গেলেও প্রতিবেশীদের তৎপরতায় তাকে গ্রেপ্তার করে পুলিশ। শুক্রবার বর্ধমান আদালতে পেশ করে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানানো হয়েছে। ঘটনা ঘিরে গোটা পরিবারে শোকের পাশাপাশি আতঙ্কের ছায়া। আত্মীয়দের মুখে গুঞ্জন, ছেলে মানসিকভাবে অসুস্থ ছিল। তাই এমন কাণ্ড ঘটিয়েছে।

Advertisement

ধৃত ছেলে বিশ্বজিৎ পাত্র।

পূর্ব বর্ধমানের মাধবডিহি থানার দেনু গ্রামের বাসিন্দা বছর পঁয়ষট্টির বাসুদেব পাত্র। তাঁর ছেলে বিশ্বজিৎ। বৃহস্পতিবার বাবা-ছেলে মিলে খামারে কাজ করছিলেন। এমন সময় তাঁদের মধ্যে কোনও কারণে বিবাদ বাঁধে। হাতের কাছে খড় কাটা দা ছিল। অভিযোগ, সেটাই হাতে তুলে বাবার ঘাড়ে, কানে কোপ মারে বিশ্বজিৎ। সঙ্গে সঙ্গে বাসুদেববাবু লুটিয়ে পড়েন। তাঁকে তড়িঘড়ি উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত (Death) বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: ঘরে স্ত্রী-সন্তান, খুন করতে গোখরো ছেড়ে দরজায় খিল দিলেন ব্যক্তি, তার পর…]

পরিস্থিতি বেগতিক দেখে বাড়ি থেকে পালিয়ে যায় ছেলে বিশ্বজিৎ। পরে প্রতিবেশীরা পুলিশে খবর দিলে মাধবডিহি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। দেহটি উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে (Burdwan Medical  College) পাঠানো হয়। এই ঘটনায় খুনের মামলা দায়ের করে ছেলে বিশ্বজিৎ পাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। মৃত বাসুদেববাবুর আত্মীয়রা জানান, সকাল সাড়ে ৭টা নাগাদ এই ঘটনা ঘটেছে। বাবা-ছেলের ঝগড়া থেকে এমন একটা ঘটনা ঘটবে, তা তাঁরা ভাবতেও পারছেন না।

[আরও পড়ুন: একুশে জুলাইয়ের সমাবেশ বাতিল করলে ভালো হবে? ধর্মতলায় শাহের সভার অনুমতি দিল হাই কোর্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার