shono
Advertisement
Bad Newz Movie Review

ভিকি-তৃপ্তির উষ্ণ রসায়ন সত্ত্বেও ফিকে 'ব্যাড নিউজ', পড়ুন রিভিউ

গল্পের ভিত অতিগর্ভধারণ। কী এই বিষয়টি?
Published By: Suparna MajumderPosted: 06:13 PM Jul 19, 2024Updated: 09:28 PM Jul 19, 2024

সুপর্ণা মজুমদার: হাসির ছবি অনেকেই করেন। কিন্তু হলে থাকা দর্শকদের হাসাতে কজন পারেন? চেষ্টা পরিচালক আনন্দ তিওয়ারি করেছিলেন। কিন্তু পারলেন না। ভিকি কৌশলের (Vicky Kaushal) মতো অভিনেতাও চিত্রনাট্যের দুর্বলতাকে ঢাকতে পারলেন না। তৃপ্তি দিমরি ও এম্মি ভির্কও বড্ড গতানুগতিক। অতএব, করণ জোহর প্রযোজিত 'ব্যাড নিউজ' নিয়ে তেমন কোনও 'গুড নিউজ' দেওয়ার নেই।

Advertisement

সুপারফিকান্ডেশন অর্থাৎ অতিগর্ভধারণ। এই হচ্ছে গল্পের ভিত। কী হয় তাতে? এক নারী যখন পৃথকভাবে দুই পুরুষের সঙ্গে একই ঋজঃচক্রে মিলিত হয় এবং তার জেরে দুই পুরষের সন্তান একইসঙ্গে গর্ভে ধারণ করে তাঁকে বলা হয় সুপারফিকান্ডেশন অর্থাৎ অতিগর্ভধারণ। অর্থাৎ যমজ শিশুর বাবা দুই আলাদা পুরুষ। ছবিতে অখিল চাড্ডার ভূমিকায় অভিনয় করেছেন ভিকি কৌশল। তৃপ্তি দিমরি (Tripti Dimri) রয়েছেন সলোনি বগ্গার চরিত্রে।

[আরও পড়ুন: খোপায় পলাশ, কপালে চন্দন, ‘বহুরূপী’ লুকে বাজিমাত কৌশানীর, পুজোর বক্স অফিস কাঁপাবে ‘ঝিমলি’]

প্রথম দেখাতেই প্রেমে পড়ে যায় অখিল-সালোনি। দুই পরিবারে সম্মতিতেই দুজনের বিয়ে হয়। কিন্তু মাস ছয়েকেই সুখের সংসারে ভাঙন। ডিভোর্সের পথে হাঁটে দুজন। এর পর সালোনির জীবনে আসে গুরবীর পান্নু (এম্মি ভির্ক)। এদিকে সালোনিকে কিছুতেই ভুলতে পারছে না অখিল। তাই সেও আবার এসে উপস্থিত হয় তার জীবনে। ঘটনাচক্রে একই রাতে দুজনের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয় সালোনি। তার জেরেই অন্তঃসত্ত্বা হয়ে পড়ে সে। দুই হবু বাবার মধ্যে পিতৃত্বের অধিকার নিয়ে শুরু হয় 'ক্যাট অ্যান্ড মাউস গেম।'

এর আগে করণ জোহরের প্রযোজনাতেই তৈরি হয়েছিল 'গুড নিউজ'। অক্ষয় কুমার, দিলজিৎ দোসাঞ্জ, করিনা কাপুর, কিয়ারা আডবাণী অভিনীত সেই ছবি শুক্রাণুর অদলবদলের ঘটনা দেখানো হয়েছিল। এবার অতিগর্ভধারণ। কিন্তু নতুনত্ব কোথায়? চিত্রনাট্য যেন বড় তাড়াহুড়োয় লেখা হয়েছে। তাতে আবার 'হোয়াটস অ্যাপ' স্পেশাল জোক রাখা হয়েছে, যা শুনতে অন্তত এ দর্শকের ভালো লাগেনি।

ইন্ডাস্ট্রিতে অভিনেতা হিসেবে ভিকি কৌশলের সুনাম রয়েছে। এমন অভিনেতাকে বেশিরভাগ সময় 'যৌন পুতুল' হিসেবে ব্যবহার করা হয়েছে। যে তৃপ্তি 'বুলবুল', 'কলা'র মতো সিনেমা করেছেন। অল্প উপস্থিতিতেই 'অ্যানিম্যাল' সিনেমার 'ভাবি ২' হয়েছেন, তিনিও বড় ফিকে। এম্মি ভির্ক (Ammy Virk) পার্শ্ব চরিত্র হয়ে রয়ে গিয়েছেন। সিনেমার মাঝে আবার 'দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে', "কুছ কুছ হোতা হ্যায়"র নস্টালজিয়ার ইঞ্জেকশন দেওয়ার চেষ্টা করা হয়েছে। তাও বড় বেমানান। অনন্যা পাণ্ডের ক্যামিও চরিত্রকে ডিভা হিসেবে প্রতিষ্ঠা করার চেষ্টা করা হয়েছে। নেহা শর্মারও অল্প সময়ে বিশেষ কিছু করার ছিল না। নেহা শর্মা, শিবা চাড্ডা, ফয়জল রাশিদরাও ম্লান। তবে, হ্যাঁ ভিকি কৌশলের নাচের দক্ষতা প্রশংসার দাবি রাখে। তার ও তৃপ্তির উষ্ণ রসায়ন কয়েক মুহূর্তের জন্য দেখা যায়। বাকিটা... 'তওবা তওবা'!


ছবি - ব্যাড নিউজ
অভিনয়ে - ভিকি কৌশল, তৃপ্তি দিমরি, এম্মি ভির্ক, নেহা শর্মা, অনন্যা পাণ্ডে, নেহা শর্মা, শিবা চাড্ডা, ফয়জল রাশিদ প্রমুখ
পরিচালনা - আনন্দ তিওয়ারি।

[আরও পড়ুন: ‘ঝিমলির লুকে নিজেকে দেখে নির্বাক’, বহুরূপীর ‘ডিগ্ল্যাম’ চরিত্রের অভিজ্ঞতা শোনালেন কৌশানী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ভিকি কৌশলের মতো অভিনেতাও চিত্রনাট্যের দুর্বলতাকে ঢাকতে পারলেন না।
  • তৃপ্তি দিমরি ও এম্মি ভির্কও বড্ড গতানুগতিক।
Advertisement