shono
Advertisement

ফের মেট্রোর কামরায় ধোঁয়া! দমদমে ছড়াল আগুন আতঙ্ক

দমদম থেকে কবি সুভাষ পর্যন্ত ব্যাহত পরিষেবা। The post ফের মেট্রোর কামরায় ধোঁয়া! দমদমে ছড়াল আগুন আতঙ্ক appeared first on Sangbad Pratidin.
Posted: 11:46 AM Jan 31, 2019Updated: 11:54 AM Jan 31, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কামরার নিচ থেকে ধোঁয়া বেরোচ্ছে! দমদম স্টেশনে মেট্রোয় আগুন আতঙ্ক। সকালের ব্যস্ত সময়ে ব্যাহত দমদম থেকে কবি সুভাষ পর্যন্ত মেট্রো পরিষেবা। বিপাকে যাত্রীরা। মেট্রোর কামরার নিচ থেকে কেন ধোঁয়া বেরোচ্ছিল, তা খতিয়ে দেখছে মেট্রোরেল কর্তৃপক্ষ।

Advertisement

[অ্যাম্বুল্যান্সে কাতরাচ্ছে রোগী, রাস্তাজুড়ে চলছে বিয়ের শোভাযাত্রা]

টালিগঞ্জের পর এবার দমদম। এক সপ্তাহেরও কম সময়ের ব্যবধান ফের মেট্রোয় আগুন আতঙ্ক। দমদম স্টেশন থেকে ছাড়ার পর বেশ কিছুটা পথ মাটির উপর দিয়ে চলে মেট্রো। তারপর সুড়ঙ্গপথে ট্রেন প্রবেশ করে মাটির নিচে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে দমদম স্টেশন থেকে ছাড়ার পর মেট্রো যখন সুড়ঙ্গে প্রবেশ করছিল, ঠিক তখনই কামরার নিচ থেকে ধোঁয়া বেরোতে দেখা যায়। স্বাভাবিক কারণে ছড়িয়ে পড়ে আতঙ্ক। খবর পাওয়ামাত্র তৎপর হয় মেট্রো কর্তৃপক্ষ। বেলগাছিয়া স্টেশনে ট্রেন থামিয়ে যাত্রীদের নামিয়ে দেওয়া হয়। এদিকে ততক্ষণে ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়েছেন তিনজন যাত্রী। শেষ খবর অনুযায়ী, দমদম থেকে কবি সুভাষ পর্যন্ত মেট্রো চলাচল ব্যাহত।

কিন্তু, মেট্রো কামরা নিচে থেকে কেন ধোঁয়া বেরোচ্ছিল?  খতিয়ে দেখছে মেট্রো কর্তৃপক্ষ। দুর্ঘটনাগ্রস্ত ট্রেনটি নোয়াপাড়া কাডশেডে পাঠানো হচ্ছে বলে খবর। গত শুক্রবার বিকেলে কবি সুভাষগামী মেট্রো ঢোকার পরই থার্ড লাইনে আগুনের ফুলকি ও ধোঁয়া দেখতে পান যাত্রীরা। যথারীতি মেট্রোয় আগুন আতঙ্ক ছড়িয়ে পড়ে। দমদম থেকে টালিগঞ্জ পর্যন্ত মেট্রো চলাচল বন্ধ থাকে বেশ কিছুক্ষণ। অফিস থেকে ফেরার পথে বিপাকে পড়তে হয় যাত্রীদের।

[ নিশ্ছিদ্র নিরাপত্তা বইমেলায়, দু’হাজার পুলিশের সঙ্গে থাকছে ২০০ সিসিটিভি

The post ফের মেট্রোর কামরায় ধোঁয়া! দমদমে ছড়াল আগুন আতঙ্ক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement