shono
Advertisement

Breaking News

Anandapur

চপার দিয়ে কুপিয়েছিল! আনন্দপুরে ব্যবসায়ী খুনে ধৃত সেই জাকির

দেড়দিনের মাথায় মিলল প্রথম সাফল্য।
Published By: Paramita PaulPosted: 01:50 PM Jul 28, 2024Updated: 01:50 PM Jul 28, 2024

অর্ণব আইচ: আনন্দপুরে ব্যবসায়ী খুনের দেড়দিনের মাথায় প্রথম সাফল্য পেল কলকাতা পুলিশ। গ্রেপ্তার এক অভিযুক্ত। পুলিশের দাবি, প্রোমোটার আরিফকে কুপিয়েছিল ধৃত। তবে এখনও অধরা দুই মূল চক্রী। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Advertisement

শুক্রবার ভরসন্ধেয় আনন্দপুর এলাকার পঞ্চান্নগ্রাম এলাকায় কোপানো হয় ব্যবসায়ী আরিফকে। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, চপার দিয়ে ওই ব্যবসায়ীকে কোপাচ্ছে তিনজন। সেই সূত্র ধরেই রবিবার অভিযুক্ত জাকির ওরফে লিলিকে গ্রেপ্তার করল পুলিশ। এখনও অধরা আব্বাস ও আরেকজন। তাদের খোঁজে তল্লাশি জারি হয়েছে। ধৃতকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে বাকি দুজনের হদিশ মিলবে বলেই আশাবাদী তদন্তকারীরা।

[আরও পড়ুন: বর্গি এল দেশে! বাংলা শ্মশান হয় মারাঠা তাণ্ডবে, কী ছিল হামলার নেপথ্যে?]

প্রসঙ্গত, ব‌্যবসায়ী আরিফ আনন্দপুর এলাকার পঞ্চান্নগ্রামে কাজে আসেন। রাস্তা দিয়ে হাঁটার সময়ই তাঁর সামনে আসেন তাঁরই পরিচিত আব্বাস নামে এক যুবক। পুরনো বিষয় নিয়ে দুজনের মধ্যে বচসা হয়। তারই জেরে হঠাৎই চপার বের করে রাস্তার উপরই আরিফকে কোপাতে শুরু করে আব্বাস। তিনি রক্তাক্ত অবস্থায় চিৎকার করতে থাকেন। এলাকার বাসিন্দারা এসে তাঁকে কলকাতা ন‌্যাশনাল মেডিক‌্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশের দাবি, আব্বাস একা ছিল না, তার সঙ্গে আরও দুজন ছিল। যাদের মধ্যে ধৃত জাকির অন্যতম। 

[আরও পড়ুন: ১০ দিন পর বাংলাদেশে চালু হচ্ছে মোবাইল ইন্টারনেট, এখনও ‘বন্ধ’ ফেসবুক-হোয়াটসঅ্যাপ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আনন্দপুরে ব্যবসায়ী খুনের দেড়দিনের মাথায় প্রথম সাফল্য পেল কলকাতা পুলিশ।
  • গ্রেপ্তার এক অভিযুক্ত।
  • পুলিশের দাবি, প্রোমোটার আরিফকে কুপিয়েছিল ধৃত।
Advertisement