shono
Advertisement
Misty Singh

বিয়ের এক বছর পূর্ণ, আদরের মিষ্টিকে স্পেশাল সারপ্রাইজ রেমোর, কী পেলেন অভিনেত্রী?

১৪ বছর ধরে প্রেমের পর গত বছর সাত পাকে বাঁধা পড়েন দুজন।
Published By: Suparna MajumderPosted: 07:59 PM May 18, 2024Updated: 08:15 PM May 18, 2024

আকাশ মিশ্র: দেখতে দেখতে পার একটা বছর। গত বছরের এই দিনেই রেমো দাস রায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন মিষ্টি সিং (Misty Singh)। প্রথম বিবাহবার্ষিকী বলে কথা! বিশেষ দিনে আদরের মিষ্টিকে স্পেশাল সারপ্রাইজ দিয়েছেন রেমো। কী সেই সারপ্রাইজ? অভিনেত্রী নিজেই ফাঁস করেছেন।

Advertisement

নিজস্ব চিত্র

১৪ বছর ধরে প্রেমের পর ‘আলতা ফড়িং’ ধারাবাহিকের অমৃতা ওরফে মিষ্টি সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন রেমো। ১৪ মে অভিনেত্রীর বাড়িতেই ছিমছামভাবে গায়ে হলুদ, মেহেন্দি, সঙ্গীতের অনুষ্ঠান হয়। তার পর বিয়ে। গত বছরের ১৮ মে বাইপাস সংলগ্ন এক বিলাসবহুল হোটেলে বিয়ের আসর বসেছিল মিষ্টির। সেই সমস্ত সুখস্মৃতির এক বছরের সেলিব্রেশনে মিষ্টির জন্য সারপ্রাইজ লাঞ্চ ডেটের আয়োজন করেছিলেন রেমো।

[আরও পড়ুন: ‘জওয়ান’ হয়ে সরকার গড়ার পাঠ দিয়েছিলেন, এবার লোকসভা ভোট নিয়ে বড় কথা শাহরুখের ]

স্পেশাল এই লাঞ্চ ডেটে রেমোর জন্য ব্ল্যাক স্পার্কলিং ড্রেসে সাজেন মিষ্টি। রেমোর পরনেও ছিল ব্ল্যাক স্যুট। স্ত্রীর জন্য ফুলের তোড়া এনেছিলেন রেমো। সঙ্গে ছিল ভায়োলিনিস্ট কেক। এছাড়াও উপহারের তালিকায় ছিল ব্যাগ, ঘড়ি আর আংটি। রেমোর জন্য মিষ্টি আনেন পারফিউম, ঘড়ি আর ব্লেজার। আর ছিল ভালোবাসা। যে ভালোবাসার বন্ধনে মজবুত দুজনের সম্পর্ক।

বছর খানেক আগে মিষ্টির বিয়েতে একাধিক তারকা এসেছিলেন। আর এসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিয়ের আগেই মুখ্যমন্ত্রীর কালীঘাটের বাড়িতে গিয়ে নিমন্ত্রণপত্র দিয়ে এসেছিলেন মিষ্টি ও রেমো। সেই নিমন্ত্রণ রক্ষা করতে মিষ্টি-রেমোর বিয়ের আসরে পৌঁছে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বর-কনের মাঝে দাঁড়িয়ে কুশল-মঙ্গল বিনিময় করে হাতে উপহারও তুলে দিয়েছিলেন তিনি।

[আরও পড়ুন: সোনাক্ষীর সঙ্গে ঘনিষ্ঠতার অস্বস্তি থেকে স্বপ্নে বনশালি, একান্ত সাক্ষাৎকারে ‘হীরামাণ্ডি’র উস্তাদজি]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত বছরের এই দিনেই রেমো দাস রায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন মিষ্টি সিং।
  • প্রথম বিবাহবার্ষিকী বলে কথা! বিশেষ দিনে আদরের মিষ্টিকে স্পেশাল সারপ্রাইজ দিয়েছেন রেমো।
Advertisement