shono
Advertisement

অন্য মহিলাদের দিকে তাকাচ্ছেন প্রেমিক, চোখের মণিতে ইনজেকশন ফুটিয়ে ‘শাস্তি’ প্রেমিকার

কী পরিণতি হল প্রেমিকের?
Posted: 09:30 PM Nov 29, 2023Updated: 09:30 PM Nov 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বারবার অন্য মহিলার দিকে তাকাতেন প্রেমিক। সেই রাগে চরম পদক্ষেপ করলেন এক মহিলা। সটান প্রেমিকের চোখে ইনজেকশনের সূচ ফুটিয়ে দিলেন। জলাতঙ্কের ওষুধের ইনজেকশনের পুরোটাই ঢুকে গেল ওই ব্যক্তির চোখে। ভয়ংকর ঘটনাটি ঘটেছে ফ্লোরিডায় (Florida)। আপাতত গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত বান্ধবীকে। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন আহত প্রেমিক।

Advertisement

অভিযুক্ত মহিলার নাম স্যান্ড্রা জীমেনেজ। প্রেমিকের সঙ্গে একই ফ্ল্যাটে থাকতেন ৪৪ বছর বয়সি ওই মহিলা। স্যান্ড্রার অভিযোগ, একাধিক মহিলার দিকে তাকান বারবার তাঁর প্রেমিক। সেই রাগ থেকেই মারাত্মক হিংসার পথ বেছে নেন স্যান্ড্রা। যদিও গোটা ঘটনাটি অস্বীকার করেছেন তিনি। উলটে স্যান্ড্রার দাবি, ইচ্ছা করেই নিজের চোখে আঘাত করেছেন তাঁর প্রেমিক।

[আরও পড়ুন: দিল্লির আমলাদের নিয়ন্ত্রণ কেন্দ্রের হাতেই! মুখ্যসচিবের মেয়াদবৃদ্ধিতে সায় সুপ্রিম কোর্টের

রেগে গিয়ে ঠিক কী করেছিলেন স্যান্ড্রা? জানা গিয়েছে, গত শনিবার সোফায় শুয়ে ছিলেন আক্রান্ত ব্যক্তি। সেই সময় আচমকাই তাঁর উপর ঝাঁপিয়ে পড়েন স্যান্ড্রা। তাঁর হাতে ছিল জলাতঙ্কের ওষুধ ভরা ইনজেকশন। মূলত কুকুরের দেহে ব্যবহার করা হয় এই ইনজেকশনগুলো। সোফায় উঠেই প্রেমিকের ডান চোখের মণিতে ইনজেকশন ফুটিয়ে দেন। গুরুতর আহত অবস্থায় প্রেমিককে ফেলে রেখেই ঘর থেকে পালিয়ে যান স্যান্ড্রা।

গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় স্যান্ড্রার প্রেমিককে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেখতে পায়, বাড়ির বাইরে নিজের গাড়ির মধ্যেই ঘুমোচ্ছেন স্যান্ড্রা। সঙ্গে সঙ্গেই তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেন স্যান্ড্রা। তাঁর দাবি, নিজে থেকেই চোখে আঘাত করেছেন তাঁর প্রেমিক। তবে আপাতত পুলিশি হেফাজতে রয়েছেন স্যান্ড্রা।

[আরও পড়ুন: ধস নামতেই সুড়ঙ্গে গুমোট অন্ধকার! কীভাবে বাইরে খবর পাঠালেন শ্রমিকরা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার