shono
Advertisement
Mohammedan Sporting Club

কলকাতা লিগে বিবর্ণ সাদা-কালো ব্রিগেড, সুপার সিক্সের ম্যাচে কাস্টমসের কাছে হার মহামেডানের

প্রথমার্ধেই ২ গোলে পিছিয়ে পড়েছিল মহামেডান। সেখান থেকে আর জয় ছিনিয়ে আনতে পারেনি সাদা-কালো ব্রিগেড।
Published By: Arpan DasPosted: 05:02 PM Sep 15, 2024Updated: 05:36 PM Sep 15, 2024

মহামেডান: ১ (সুরজ)
ক্যালকাটা কাস্টমস ক্লাব: ২ (রবি, উজ্জ্বল)

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাত পোহালেই আইএসএল অভিযান শুরু করবে মহামেডানের সিনিয়র দল। এই প্রথমবার দেশের সেরা লিগে খেলবে তারা। তার প্রস্তুতি তুঙ্গে। কিন্তু কলকাতা লিগে জয় ছিনিয়ে আনতে ব্যর্থ সাদা-কালো ব্রিগেডের তরুণ তুর্কিরা। সুপার সিক্সের ম্যাচে তারা ২-১ গোলে হেরে গেল ক্যালকাটা কাস্টমসের কাছে।

গতবার কলকাতা লিগ চ্যাম্পিয়ন হয়েছিল মহামেডান। কিন্তু এবার ঘরোয়া লিগে খুব একটা ভালো ফুটবল খেলেনি তারা। সুপার সিক্সে উঠলেও গ্রুপ এ-তে তৃতীয় হয়েছে হাকিম সেগেন্ডোর ছেলেরা। ১২ ম্যাচে তাদের সংগ্রহ ১৯ পয়েন্ট। সুপার সিক্সের প্রথম ম্যাচে ভবানীপুরকে হারালেও ফের ধাক্কা খেল তারা।

এদিন নৈহাটির বঙ্কিমাঞ্জলি স্টেডিয়ামে শুরুটা খারাপ করেনি মহামেডান। কিন্তু ধীরে ধীরে ম্যাচ থেকে হারিয়ে যেতে থাকে। দুর্বল পাসিংয়ের সঙ্গে আচমকাই মাঝমাঠে বোঝাপড়ার অভাব চোখ পড়েছিল। তার মধ্যেই আক্রমণ শানিয়ে যান রবি হাঁসদারা। ৩০ মিনিটে ডিফেন্সে শিশুসুলভ ভুল করলেন মহামেডানের ডিফেন্ডার দীনেশ। গোলকিপারকে দেওয়া তাঁর দুর্বল পাস শিকারীর মতো ছোঁ মেরে নিয়ে যান রবি। ফাঁকা গোলে বল ঠেলে দেন তিনি।

৪৫ মিনিটে দ্বিতীয় গোল করেন উজ্জ্বল হাওলাদার। কর্নার থেকে হেডে গোল করে যান তিনি। গোটা ম্যাচ জুড়ে দুরন্ত ফুটবল উপহার দেন কাস্টমসের আমন। ৭০ মিনিটের মাথায় মহামেডানের হয়ে সুরজ একটি গোল করলেও সেটি যথেষ্ট ছিল না। যদিও তার পরও সুযোগ এসেছিল। কিন্তু বিশ্বজিৎ ভট্টাচার্যের দলকে আর বিপাকে ফেলতে পারেনি মহামেডান। শেষ পর্যন্ত ২-১ গোলে হেরে যান ইস্রাফিলরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রাত পোহালেই আইএসএল অভিযান শুরু করবে মহামেডানের সিনিয়র দল।
  • এই প্রথমবার দেশের সেরা লিগে খেলবে তারা। তার প্রস্তুতি তুঙ্গে।
  • কিন্তু কলকাতা লিগে জয় ছিনিয়ে আনতে ব্যর্থ সাদা-কালো ব্রিগেডের তরুণ তুর্কিরা।
Advertisement