shono
Advertisement
CFL 2024

ভবানীপুর-ডায়মন্ড হারবার ম্যাচ ড্র, কলকাতা লিগ জয়ের দৌড়ে অ্যাডভান্টেজ ইস্টবেঙ্গলের

আপাতত লিগ টেবিলের শীর্ষস্থানে রয়েছে লাল-হলুদ ব্রিগেড।
Published By: Subhajit MandalPosted: 05:35 PM Sep 18, 2024Updated: 05:38 PM Sep 18, 2024

ভবানীপুর: ১ (জিতেন মুর্মু)
ডায়মন্ড হারবার: ১ (নরহরি শ্রেষ্ঠা)

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতা লিগে ভবানীপুরের কাছে আটকে গেল ডায়মন্ড হারবার এফসি। বুধবারের মহাগুরুত্বপূর্ণ ম্যাচ শেষ হল ১-১ গোলে। লিগ জয়ের লড়াইয়ে থাকা দলের ম্যাচ ড্র হয়ে যাওয়ায় লিগের লড়াইয়ে অ্যাডভান্টেজ পেয়ে গেল ইস্টবেঙ্গল।

লিগ টেবিলের দুই এবং তিন নম্বর স্থানে থাকা দলের লড়াই। স্বাভাবিকভাবেই লড়াই হল তুল্যমূল্য। প্রথমার্ধে দুই শিবিরই চেষ্টা করল প্রতিপক্ষের রক্ষণ ভাঙার। কিন্তু কাজের কাজ করতে পারেনি কেউই। প্রথমার্ধ শেষ হয়েছে গোলশূন্যভাবে। দ্বিতীয়ার্ধের শুরুটাও সমানে সমানে লড়াই দিয়েই হচ্ছিল। ফাইনাল থার্ডে গিয়ে সুযোগ তৈরি করতে পারছিল না কোনও দলই।

কিন্তু ছবিটা বদলাল ম্যাচের ৬৭ মিনিটে। ভবানীপুরের রক্ষণের ভুলে পেনাল্টি পেয়ে গেল ডায়মন্ড হারবার। পেনাল্টি স্পট থেকে গোল করলেন নরহরি শ্রেষ্ঠা। যদিও ডায়মন্ড হারবারের সেই লিড বেশিক্ষণ স্থায়ী হয়নি। ৩ মিনিটের মধ্যেই গোল শোধ করে দেয় ভাবনীপুর। ফের পেনাল্টি স্পট থেকেই সমতা ফেরায় ভবানীপুর। গোল করেন জিতেন মুর্মু।

ভবানীপুর এবং ডায়মন্ড হারবারের ম্যাচ ড্র হওয়ায় সবচেয়ে অ্যাডভান্টেজ পাবে ইস্টবেঙ্গল। আপাতত লিগ টেবিলের শীর্ষস্থানে রয়েছে লাল-হলুদ ব্রিগেড। ১৪ ম্যাচে তাঁদের সংগ্রহ ৪০ পয়েন্ট। এতদিন তাদের ঘাড়ে নিঃশ্বাস ফেলছিল ডায়মন্ড হারবার। এদিন ড্র করায় লিগ লড়াইয়ে খানিকটা পিছিয়ে পড়ল কিবু ভিকুনার দল। ১৪ ম্যাচে তাঁদের সংগ্রহ ৩৬। অর্থাৎ ৪ পয়েন্টে এগিয়ে গেল ইস্টবেঙ্গল। অন্যদিকে ভবানীপুর ১৪ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে থাকছে তৃতীয় স্থানে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কলকাতা লিগে ভবানীপুরের কাছে আটকে গেল ডায়মন্ড হারবার এফসি।
  • বুধবারের মহাগুরুত্বপূর্ণ ম্যাচ শেষ হল ১-১ গোলে।
  • লিগ জয়ের লড়াইয়ে থাকা দলের ম্যাচ ড্র হয়ে যাওয়ায় লিগের লড়াইয়ে অ্যাডভান্টেজ পেয়ে গেল ইস্টবেঙ্গল।
Advertisement