shono
Advertisement
Gianni Infantino

ফিফার নজরে ভারতীয় ফুটবল, লিগ শিল্ড জয়ী মোহনবাগানকে অভিনন্দন ইনফান্তিনোর

কী বললেন ফিফা প্রেসিডেন্ট?
Posted: 07:18 PM Apr 17, 2024Updated: 01:41 PM Apr 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লিগ শিল্ড চ্যাম্পিয়ন মোহনবাগান। সোমবার যুবভারতী ক্রীড়াঙ্গনে মুম্বই সিটিকে মাটি ধরিয়ে ভারতসেরা হয় আন্তোনিও লোপেজ হাবাসের ছেলেরা। তার পর থেকেই অভিনন্দনের জোয়ার আছড়ে পড়েছে মোহনবাগানে।
এবার ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো (Gianni Infantino) অভিনন্দন জানালেন। ইনস্টাগ্রাম স্টোরিতে ফিফা প্রেসিডেন্ট মোহনবাগান কোচ আন্তোনিও হাবাস ও তাঁর দামাল ছেলেদের ছবি পোস্ট করেছেন। লিখেছেন, ''প্রথমবার লিগ শিল্ড চ্যাম্পিয়ন হওয়ার জন্য মোহনবাগানকে অভিনন্দন।'' 

Advertisement

[আরও পড়ুন: ‘১১ জন ব্যাটার খেলুক’, আরসিবিকে জয়ের সরণিতে ফেরানোর আজব দাওয়াই বিশ্বকাপজয়ী তারকার]


হাবাস ও তাঁর ছেলেদের ছবির উপরে লেখা লিগ উইনার্স। ভারতের ফুটবল নিয়ে আগাগোড়া আগ্রহী ফিফা। উল্লেখ্য, প্রাক্তন ফিফা প্রেসিডেন্ট শ্যেপ ব্লাটার ভারতকে 'স্লিপিং জায়ান্ট' বলে উল্লেখ করেছিলেন। ২০০৭ সালে ভারত সফরে এসেছিলেন ব্লাটার। সেই বছরের বাংলা নববর্ষের দিন যুবভারতী ক্রীড়াঙ্গনে বসে মোহন-ইস্ট ডার্বি দেখেছিলেন ব্লাটার। মোহনবাগানের পাশাপাশি প্রথমবার বুন্দেশলিগা চ্যাম্পিয়ন হওয়ার জন্য বেয়ার লেভারকুসেনকেও অভিনন্দন জানিয়েছেন ইনফান্তিনো।

ফিফা প্রেসিডেন্টের ইনস্টা স্টোরিতে ভারতসেরা মোহনবাগান।


এদিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মোহনবাগানকে অভিনন্দন জানিয়েছিলেন সোমবার রাতেই। অস্ট্রেলিয়ার এ লিগও শুভেচ্ছা জানিয়েছে। এই সবুজ-মেরুন দলে রয়েছেন এ লিগের তিন প্রাক্তনী--দিমিত্রি পেত্রাতোস, জেসন কামিন্স ও ব্রেন্ডন হ্যামিল। ভারতসেরা হওয়ার অন্যতম কারিগর এই তিন তারকা। সোশাল মিডিয়ায় এ লিগ লিখেছে, ”ম্যাচের প্রায় শেষলগ্নে জেসন কামিন্স গোল করেন। এ লিগের তিন প্রাক্তনীর হাতে ট্রফি ওঠে। দিমিত্রি পেত্রাতোস, ব্রেন্ডন হ্যামিল এবং জেসন কামিন্সকে অভিনন্দন।”
মোহনবাগানের লিগ শিল্ড জয়ের পরে কেটে গিয়েছে ৪৮ ঘণ্টা। অভিনন্দন বার্তা ভেসে আসছে বিভিন্ন প্রান্ত থেকে। কিন্তু দলের কোচ আন্তোনিও হাবাস ঘোর বাস্তববাদী। তিনি এখনই উৎসব চান না। হাবাসের পাখির চোখ আইএসএল সেমিফাইনাল।

[আরও পড়ুন: এই স্পিনারকে দলে না রাখলে ভুল হবে, বিশ্বকাপের আগে রোহিতকে সতর্ক করলেন পাঠান]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • লিগ শিল্ড চ্যাম্পিয়ন মোহনবাগান।
  • সোমবার যুবভারতী ক্রীড়াঙ্গনে মুম্বই সিটিকে মাটি ধরিয়ে ভারতসেরা হয় আন্তোনিও লোপেজ হাবাসের ছেলেরা।
  • তার পর থেকেই অভিনন্দনের জোয়ারে ভেসে যাচ্ছে মোহনবাগান।
Advertisement