shono
Advertisement

Breaking News

ISL 2024-25

আইএসএলে প্রথম ডার্বি মহামেডানের, অ্যালেক্সিসদের উদ্বুদ্ধ করতে হাজির প্রাক্তনীরা

আগের ম্যাচেই আইএসএলের প্রথম জয় পেয়েছে মহামেডান।
Published By: Anwesha AdhikaryPosted: 02:27 PM Oct 04, 2024Updated: 03:43 PM Oct 04, 2024

স্টাফ রিপোর্টার: আইএসএলে(ISL 2024-25) শেষ দু’ম্যাচে দুরন্ত ফুটবল খেলেছে দল। সংযুক্ত সময়ে গোল খাওয়ার রোগ সারিয়ে শেষ ম্যাচ জিতেওছে দল। চলতি মরশুমে লিগের প্রথম ডার্বিতে নামার আগে তাই প্রথম একাদশে বিশেষ বদলের পথে হাঁটছে না মহামেডান স্পোর্টিং। বৃহস্পতিবার অনুশীলনে এসে সাদা-কালো ফুটবলারদের উজ্জীবিত করে গেলেন দুই প্রাক্তন ফুটবলার সাবির আলি ও ভাস্কর গঙ্গোপাধ্যায়। পাশাপাশি ছিলেন ক্লাব এবং দুই বিনিয়োগকারী সংস্থার কর্তারাও।

Advertisement

শনিবার যুবভারতী স্টেডিয়ামে মহামেডান মুখোমুখি হতে চলেছে মোহনবাগানের। দু’দলই প্রথম তিন ম্যাচে পেয়েছে চার পয়েন্ট। জয়-হার-ড্র একটি করে। তবে তফাত হল, নিজেদের শেষ ম্যাচ হেরেছে সবুজ-মেরুন। সেখানে আইএসএলে নিজেদের প্রথম জয়ের আত্মবিশ্বাস সঙ্গে নিয়েই ডার্বিতে নামবে সাদা-কালো শিবির। বৃষ্টির জন্য বুধবার সকালে অনুশীলন পর্ব বাতিল করেছিল তারা। বৃহস্পতিবার বিকেলে অবশ্য পুরোদমেই অনুশীলন করলেন অ্যালেক্সিস গোমেজ, লালরেমসাঙ্গারা। ঘণ্টা দেড়েকের অনুশীলনে ফুটবলারদের দু’দলে ভাগ করে ম্যাচ খেলান কোচ আন্দ্রে চেরনিশভ। তারপর কিছুক্ষণ চলে শুটিং প্র্যাকটিস।

তবে ডার্বি নিয়ে বেশ সাবধানী ক্লাবের ফুটবল সচিব দীপেন্দু বিশ্বাস। তিন প্রধানে দীর্ঘদিন খেলার অভিজ্ঞতা থেকে তিনি বলছিলেন, “আমাদের দল ভালোই খেলছে। তবে ডার্বি নিয়ে আগে থেকে কিছু বলা যায় না। দীর্ঘদিন পর ভারতীয় ফুটবলের সর্বোচ্চ পর্যায়ে মহামেডান কোনও ডার্বি খেলবে। সেজন্য চেনা ছন্দ ধরে রাখাই আমাদের লক্ষ্য।” দলে তেমন কোনও চোট সমস্যা নেই। অন্যদিকে, শুক্রবার সকালেই শহরে চলে এসেছেন দলের নতুন বিদেশি ডিফেন্ডার ফ্লোরেন্ত অগিয়ের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শনিবার যুবভারতী স্টেডিয়ামে মহামেডান মুখোমুখি হতে চলেছে মোহনবাগানের।
  • আইএসএলে নিজেদের প্রথম জয়ের আত্মবিশ্বাস সঙ্গে নিয়েই ডার্বিতে নামবে সাদা-কালো শিবির।
  • ডার্বি নিয়ে বেশ সাবধানী ক্লাবের ফুটবল সচিব দীপেন্দু বিশ্বাস।
Advertisement