shono
Advertisement
Brazil Football

ফুটবল মাঠে হাড়হিম করা দৃশ্য! পুলিশের গুলিতে রক্তাক্ত ফুটবলার

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
Published By: Arpan DasPosted: 08:23 PM Jul 12, 2024Updated: 08:33 PM Jul 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফুটবল মাঠে মারামারির দৃশ্য নতুন কিছু নয়। উত্তেজনার পরিস্থিতিতে প্রায়ই বিবাদে জড়িয়ে পড়েন ফুটবলাররা। হাতাহাতির পর্যায়েও তা চলে যায় অনেক সময়। খেলা চলাকালীন চোট-আঘাতে রক্তাক্তও হয় ফুটবলারদের শরীর। কিন্তু এবার এক ভয়াবহ দৃশ্য দেখা গেল ফুটবল মাঠে। গোলকিপারের পা লক্ষ্য করে গুলি করল পুলিশ। সঙ্গে সঙ্গে রক্তাক্ত হয়ে যায় ওই ফুটবলারের পা।

Advertisement

ঘটনাটি ঘটেছে ব্রাজিলে (Brazil Football)। সেখানকার ঘরোয়া ফুটবলের গোইয়ানো চ্যাম্পিয়নশিপে মুখোমুখি হয়েছিল গ্রেমিও অ্যানাপোলিস (Gremio Anapolis) ও সেন্ট্রো ওয়েস্টেসের। গত বুধবার ম্যাচ শেষ হওয়ার পর উত্তপ্ত হয়ে ওঠে মাঠের পরিবেশ। সাধারণত এই দৃশ্যের সঙ্গে অপরিচিত নন দর্শকরা। কথা কাটাকাটি চলাকালীন সেখানে উপস্থিত ছিলেন গ্রেমিও অ্যানাপোলিসের ফুটবলার রামন সুজাও (Ramon Souza)।

[আরও পড়ুন: ব্রেনস্ট্রোকে আক্রান্ত ক্রোমা ভর্তি হাসপাতালে, কেমন আছেন লাইবেরিয়ান ফুটবলার?]

কিন্তু আচমকাই পরিস্থিতি অন্য দিকে মোড় নেয়। মাঠের এক পুলিশ বন্দুক বের করে রবারের গুলি চালিয়ে বসেন রামনের পা লক্ষ্য করে। প্রথমে খুঁড়িয়ে হাঁটার চেষ্টা করলেও পরে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। বাকি ফুটবলাররাও কিছুক্ষণের জন্য যেন হতবাক হয়ে যান পুরো ঘটনায়। পরে ক্লাবের মেডিক্যাল টিম প্রাথমিক চিকিৎসা শুরু করেন। তার পর রামনকে স্ট্রেচারে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

[আরও পড়ুন: লর্ডসে শুরু লর্ডসেই শেষ, জয় দিয়েই থামল কিংবদন্তি অ্যান্ডারসনের ক্রিকেট সফর]

গোটা ঘটনার তীব্র নিন্দা করেছে গ্রেমিও অ্যানাপোলিস। তারা জানিয়েছেন, "একটা অবিশ্বাস্য, ভয়াবহ ও জঘন্য অপরাধের কাজ করেছে। আর সেটা যে করেছে, তার উপর নিরাপত্তার দায়িত্ব ছিল। এই ঘটনা আমরা কোনওদিন ভুলব না।" তবে পুলিশও এই নিয়ে তদন্ত শুরু করেছে। তারা জানিয়েছে, এই ধরনের ঘটনা কোনওভাবেই বরদাস্ত করা হবে না।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ফুটবল মাঠে মারামারির দৃশ্য নতুন কিছু নয়। উত্তেজনার পরিস্থিতিতে প্রায়ই বিবাদে জড়িয়ে পড়েন ফুটবলাররা।
  • হাতাহাতির পর্যায়েও তা চলে যায় অনেক সময়। খেলা চলাকালীন চোট-আঘাতে রক্তাক্তও হয় ফুটবলারদের শরীর।
  • এবার এক ভয়াবহ দৃশ্য দেখা গেল ফুটবল মাঠে। গোলকিপারের পা লক্ষ্য করে গুলি করল পুলিশ।
Advertisement