shono
Advertisement

Breaking News

Mohun Bagan

মোহনবাগানে ফিরছেন 'ঘরের ছেলে' প্রীতম কোটাল? তুঙ্গে জল্পনা

প্রীতম একই সঙ্গে সেন্টার ব্যাক এবং রাইট ব্যাক দুই পজিশনেই খেলতে পারেন। তাঁকে সই করাতে পারলে একসঙ্গে একাধিক সমস্যা মিটিয়ে ফেলতে পারবেন কোচ হোসে মলিনা।
Published By: Subhajit MandalPosted: 09:46 AM Jul 21, 2024Updated: 09:47 AM Jul 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আনোয়ার আলিকে নিয়ে জটিলতার মধ্যেই দলের প্রাক্তন অধিনায়ক প্রীতম কোটালকে ঘরে ফেরাচ্ছে মোহনবাগান? দলবদলের বাজারে তুঙ্গে নয়া জল্পনা। শোনা যাচ্ছে, প্রীতমের সঙ্গে কথাবার্তা অনেকটাই এগিয়ে গিয়েছে সবুজ-মেরুনের। সব ঠিক থাকলে হয়তো পুরনো ক্লাবে প্রত্যাবর্তন হতে চলেছে মোহনবাগানের ঘরের ছেলের।

Advertisement

প্রীতম একটা সময় মোহনবাগানের (Mohun Bagan) অবিচ্ছেদ্য অংশ ছিলেন। এক মরশুম আগে তিনি মোহনবাগান ছেড়ে যোগ দেন কেরালা ব্লাস্টার্সে। সবুজ-মেরুনের তৎকালীন কোচ জুয়ান ফেরান্দো তাঁকে ছাঁটাই করেন, নাকি প্রীতম নিজেই ক্লাব ছাড়েন সেটা এখনও স্পষ্ট নয়। তবে মোহনবাগান ছাড়ার পর প্রীতমের (Pritam Kotal) কণ্ঠে একাধিকবার অভিমান ঝরে পড়েছে।

[আরও পড়ুন: মঞ্চে অখিলেশ-অভিষেক, আমন্ত্রিত মরিচঝাঁপি-সাঁইবাড়ির শহিদ পরিবারও, একুশের মঞ্চ থেকে কী বার্তা মমতার?]

আসলে জুয়ান প্রীতমের বদলে প্রথম পছন্দ হিসাবে আনোয়ার আলিকে খেলানো শুরু করেন। সেই আনোয়ারকে নিয়ে এবার জটিলতা শুরু হয়েছে মোহনবাগানে। আগামী মরশুমে আদৌ তিনি সবুজ-মেরুন জার্সি গায়ে চাপাবেন কিনা সেটা নিয়ে সংশয় তৈরি হয়েছে। এই পরিস্থিতিতে ফের প্রীতমকে মোহনবাগানে ফেরানোর উদ্যোগ শুরু হয়েছে বলে খবর। ইতিমধ্যেই নাকি কথাবার্তা অনেকটা এগিয়েছে। গত মরশুমে কেরলের সঙ্গে ১+১ চুক্তি করেছিলেন প্রীতম। অর্থাৎ এক বছর খেলার পর আরেক বছর চুক্তি বাড়ানোর বিকল্প রয়েছে নির্ভরযোগ্য ওই ডিফেন্ডারের কাছে। তবে প্রিয় ক্লাবে সই করার সুযোগ পেলে প্রীতম আপত্তি করবেন না বলেই মনে করছে ফুটবল মহল।

[আরও পড়ুন: একুশের সমাবেশে কীভাবে যান নিয়ন্ত্রণ, জেনে নিন বন্ধ থাকবে কোন কোন রাস্তা]

প্রীতম একই সঙ্গে সেন্টার ব্যাক এবং রাইট ব্যাক দুই পজিশনেই খেলতে পারেন। তাঁকে সই করাতে পারলে একসঙ্গে একাধিক সমস্যা মিটিয়ে ফেলতে পারবেন কোচ হোসে মলিনা। তাছাড়া তাঁর অভিজ্ঞতাও কাজে লাগবে। তবে, বয়সের প্রভাব তাঁর খেলায় কতটা পড়েছে, সেটাই দেখার।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শোনা যাচ্ছে, প্রীতমের সঙ্গে কথাবার্তা অনেকটাই এগিয়ে গিয়েছে সবুজ-মেরুনের।
  • সব ঠিক থাকলে হয়তো পুরনো ক্লাবে প্রত্যাবর্তন হতে চলেছে মোহনবাগানের ঘরের ছেলের।
  • প্রীতম একটা সময় মোহনবাগানের অবিচ্ছেদ্য অংশ ছিলেন।
Advertisement