shono
Advertisement

দুর্ঘটনায় মৃত ইস্টবেঙ্গলের আশিয়ান জয়ী ফুটবলার কুলথুঙ্গান, ময়দানে শোকের ছায়া

এই অকালমৃত্যুর খবরে হতচকিত ফুটবল মহল। The post দুর্ঘটনায় মৃত ইস্টবেঙ্গলের আশিয়ান জয়ী ফুটবলার কুলথুঙ্গান, ময়দানে শোকের ছায়া appeared first on Sangbad Pratidin.
Posted: 11:28 AM Jul 28, 2018Updated: 12:12 PM Jul 28, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়াবহ পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন ইস্টবেঙ্গলের সোনালি সময়ের ফুটবলার কুলথুঙ্গান। গতকাল রাতে একটি বাইক দুর্ঘটনায় তিনি প্রাণ হারিয়েছেন বলে জানা যাচ্ছে। ঠিক কীভাবে দুর্ঘটনাটি হয় তা এখনও স্পষ্ট নয়। জানা যাচ্ছে,  স্থানীয় একটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ডাক পেয়েছিলেন কুলথুঙ্গান। বাড়ি থেকে অনেকটা দূরে সেই অনুষ্ঠানে গিয়েছিলেন বাইকে চেপে। অনুষ্ঠান অনেক রাত পর্যন্ত চলে। তার পর বাড়ি ফেরার সময় দুর্ঘটনায় পড়েন কুলথুঙ্গান।  তাঁর মৃত্যুর খবরে রীতিমতো শোকের যায়া ময়দানে। শোকাহত তাঁর সতীর্থরা। ইস্টবেঙ্গল সমর্থকদের মধ্যেও নেমে এসেছে শোকের যায়া।  

Advertisement

[ফুটবলপ্রেমীদের জন্য সুখবর, বার্সেলোনার বিরুদ্ধে মাঠে নামছেন সুনীল ছেত্রীরা]

ময়দানের তিন প্রধানের হয়েই খেলেছেন কুলথুঙ্গান। তবে, কেরিয়ারের সেরা সময় কাটিয়েছেন ইস্টবেঙ্গলেই। কোচ সুভাষ ভৌমিকের প্রিয় ছাত্র হিসেবে পরিচিত ছিলেন কুল। সুভাষ ভৌমিক তাঁকে ব্যবহার করতেন ট্রাম্প কার্ড হিসেবে। দুর্দান্ত ফার্স্ট টাচের জন্য ময়দানে পরিচিত কুল, পরিবর্ত হিসেবে নেমেও ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারতেন তিনি। লাল হলুদ জার্সিতে ঐতিহাসিক আশিয়ান জয়ী দলের সদস্য ছিলেন কুলথুঙ্গান। আশিয়ান ছাড়াও লাল-হলুদ জার্সি গায়ে জাতীয় লিগ এবং ফেডারেশন কাপ জিতেছিলেন কুল। তাঁর এই অকালমৃত্যুর খবরে হতচকিত ফুটবল মহল।

[জানেন, কোন চ্যানেলে দেখানো হবে এবারের কলকাতা ফুটবল লিগ?]

The post দুর্ঘটনায় মৃত ইস্টবেঙ্গলের আশিয়ান জয়ী ফুটবলার কুলথুঙ্গান, ময়দানে শোকের ছায়া appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement