shono
Advertisement

‘হতশ্রী শট নির্বাচন কোহলির’, বিরাটের সমালোচনায় শাস্ত্রী-গাভাসকর

আউট হওয়ার পরে বিরক্তি গোপন করেননি কোহলি।
Posted: 08:10 PM Mar 02, 2023Updated: 08:11 PM Mar 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্ট্রেলিয়ার প্রাক্তন ব্যাটার মার্ক ওয়া সমালোচনা করেছিলেন বিরাট কোহলির। প্রথমে তাঁর ফিল্ডিং নিয়ে প্রশ্ন তুলেছিলেন। পরে মার্ক ওয়া স্লেজিং করেন কোহলিকে। ফক্স স্পোর্টসকে বলেই ফেলেন, আমি বিশ্বাসই করি না ৩৯ ইনিংসে শতরান পায়নি কোহলি।

Advertisement

ইন্দোরের তৃতীয় টেস্টের দ্বিতীয় ইনিংসেও রান পাননি কোহলি। মাত্র ১৩ রান করে এলবিডব্লিউ হন তিনি। কোহলি (Virat Kohli) নিজেও বিরক্তি লুকিয়ে রাখেননি। মাঠ ছেড়ে চলে যাওয়ার সময়ে কোহলিকে বিরক্তই দেখাচ্ছিল। প্রাক্তনরাও কোহলির আউটের ধরন দেখে স্থির থাকতে পারেননি। বিরাটের সমালোচনা করেছেন রবি শাস্ত্রী (Ravi Shastri), সুনীল গাভাসকর (Sunil Gavaskar) এবং দীনেশ কার্তিক। কোহলি যখন আউট হন, তখন ধারাভাষ্য দিচ্ছিলেন এই তিনজন। 

[আরও পড়ুন: লক্ষ্য বিশ্বকাপ, অস্ত্রোপচারের জন্য নিউজিল্যান্ড যাবেন বুমরাহ]

ভারতের প্রাক্তন হেড কোচ রবি শাস্ত্রী বলেন, ”হতশ্রী শট সিলেকশন। বল ভাল করে বাউন্স করছে না। স্ট্রেট ব্যাটে যদি মিড অনের দিকে বলটা মারার টার্গেট করত তাহলে ভাল করত।”
গাভাসকর আবার বলছেন, ”বটম হ্যান্ড প্রয়োগ করে কোহলি খুব ভাল বল পাঞ্চ করতে পারে। এক্ষেত্রে আরও একটু স্ক্যোয়ারে খেলতে গিয়েছিল। বলের লাইনেই যেতে পারেনি।” 

 

শাস্ত্রী ও গাভাসকরের সঙ্গে ধারাভাষ্য দিচ্ছিলেন কার্তিক। তিনি বলেন, ”এটাও ঠিক কোহলি কিন্তু ডিআরএস নেয়নি। সোজা হাঁটা লাগালো।”

দীর্ঘদিন তাঁর ব্যাট বোবা থেকে যাওয়ার পরে ওয়ানডে ও টি-টোয়েন্টি ফরম্যাটে সেঞ্চুরি পেয়েছেন কোহলি। কিন্তু টেস্টে ক্রিকেটে এখনও শতরান আসেনি কোহলির ব্যাট থেকে। কোহলি নিজেও হয়তো এই বিষয়ে ওয়াকাবিহাল। মার্ক ওয়ার কথা যদি ঠিক হয়, তাহলে নিজের উপরে চাপ বেশি নিয়ে ফেলছেন কোহলি। 

[আরও পড়ুন: ‘৩৯টি ইনিংসে সেঞ্চুরি নেই কোহলির, এটা আমি বিশ্বাসই করি না’, বিরাটকে স্লেজিং ওয়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement