shono
Advertisement

ধোনির বিরুদ্ধে মানহানির মামলা, আইপিএলের আগে অস্বস্তি বাড়ল প্রাক্তন ভারত অধিনায়কের

১৮ জানুয়ারি দিল্লি হাইকোর্টে মামলার শুনানি।
Posted: 12:02 PM Jan 17, 2024Updated: 02:48 PM Jan 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এগিয়ে আসছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL)। তার আগে অস্বস্তি বাড়ল মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni)। ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়কের বিরুদ্ধে দিল্লি হাইকোর্টে মানহানির মামলা দায়ের করেছেন একসময়ের বন্ধু এবং ব্যবসায়িক পার্টনার মিহির দিবাকর।  ১৮ জানুয়ারি দিল্লি হাইকোর্টে মামলার শুনানি হবে।
ছোটবেলার বন্ধু ও দীর্ঘদিনের বিজনেস পার্টনার মিহির দিবাকরের বিরুদ্ধে ১৫ কোটি টাকার আর্থিক তছরুপের মামলা আগে দায়ের করেছিলেন ধোনি (Mahendra Singh Dhoni)। ২০১৭ সালে এমএস ধোনির নামে একটি গ্লোবাল ক্রিকেট অ্যাকাডেমি গড়ার উদ্যোগ নিয়েছিলেন অভিযুক্ত মিহির দিবাকর। দেশে ও বিদেশে কয়েকটা জায়গায় অ্যাকাডেমির জন্য জমি দেখা হলেও, শেষ পর্যন্ত কাজ এতটুকুও এগোয়নি।

Advertisement

[আরও পড়ুন: ১৬ ছক্কায় ফিন অ্যালেনের বিশ্বরেকর্ড, কিউয়ি ঝড়ে উড়ে গেল পাকিস্তান]

চুক্তি অনুসারে ধোনিকে লভ্যাংশ দেওয়ার কথা ছিল অর্ক স্পোর্টসের। কিন্তু মিহির দিবাকর ও সৌম্যা বিশ্বাস সেই শর্ত পূরণ করতে পারেননি। তাই শেষ পর্যন্ত ব্যাপারটা আদালতে গড়াল। রাঁচির আদালতে এই মামলা দায়ের করার পর তামিলনাড়ু কোর্টে এই একই ইস্যুতে মামলা দায়ের করেছিলেন ‘ক্যাপ্টেন কুল’। এরপরেও বিতর্ক থামছে না কিছুতেই। এবার  ধোনির বন্ধু দিবাকর দাবি করে বসলেন প্রাক্তন ভারত অধিনায়কই নাকি মিথ্যে বলেছেন। 

[আরও পড়ুন: ইন্দোরের ট্রফিক পুলিশকে রোহিতের শুভেচ্ছাবার্তা, নিমেষে মন জিতল সবার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement