shono
Advertisement

মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর জের, গ্রেপ্তার প্রাক্তন ক্রিকেটার বিনোদ কাম্বলি

অন্য একটি গাড়িতে ধাক্কা মারার অভিযোগে গ্রেপ্তার করা হয় শচীন তেণ্ডুলকরের এককালের সতীর্থকে।
Posted: 09:54 PM Feb 27, 2022Updated: 10:18 PM Feb 27, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে বিপাকে পড়লেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বিনোদ কাম্বলি। অন্য একটি গাড়িতে ধাক্কা মারার অভিযোগে গ্রেপ্তার করা হয় শচীন তেণ্ডুলকরের (Sachin Tendulkar) এককালের সতীর্থকে।

Advertisement

জানা গিয়েছে, বান্দ্রা এলাকায় ঘটে দুর্ঘটনাটি। জানা যায়, মদ্যপ অবস্থায় কাম্বলি (Vinod Kambli) অন্য একটি গাড়িতে ধাক্কা মারেন। কেউ কেউ আবার বলছেন, একটি আবাসনের গেটে ধাক্কা মেরেছেন তিনি। বান্দ্রার স্থানীয় বাসিন্দা কাম্বলির বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানান। তারপরই গ্রেপ্তার করা হয় প্রাক্তন ব্যাটারকে। ভারতীয় দণ্ডবিধির r.w. ১৮৫ ধারায় তাঁর বিরুদ্ধে মামলা রুজু করা হয়। তাঁকে পুলিশ হেফাজতে নিয়ে এ ব্যাপারে জিজ্ঞাসাবাদও করা হয়। এক রাত কারাবন্দি হয়েই কাটাতে হয় তাঁকে। তবে রবিবার তাঁকে আদালতে পেশ করা হলে তিনি জামিন পেয়ে যান।

[আরও পড়ুন: লিস্টন-মনবীরের হাত ধরে ৩ পয়েন্ট, লিগ শীর্ষে যাওয়ার আশা জিইয়ে রাখল এটিকে মোহনবাগান]

পুলিশ সূত্রে খবর, দুর্ঘটনার পর সেখানকার একটি কমপ্লেক্সের নিরাপত্তারক্ষীর সঙ্গে বচসাতেও জড়ান কাম্বলি। এমন একজন তারকা ক্রিকেটারকে মদ্যপ অবস্থায় ঝামেলা করতে দেখে হতভম্ব হয়ে যান প্রত্যক্ষদর্শীরা। অনেকে বিশ্বাসই করতে পারেননি এমন ঘটনা।

ভারতের (Team India) হয়ে ১৭টি টেস্ট খেলেছেন কাম্বলি। করেছেন ১০৮৪ রান। যার মধ্যে রয়েছে চারটি সেঞ্চুরি। এছাড়া খেলেছেন ১০৪টি ওয়ানডে ম্যাচ। সেখানে তাঁর ঝুলিতে জোড়া সেঞ্চুরি-সহ ২,৪৭৭ রান। এহেন ক্রিকেটার গত বছর ডিসেম্বরে সাইবার প্রতারণার শিকার হয়েছিলেন। প্রতারণার ফাঁদে ফেলে প্রাক্তন ক্রিকেটারের ব্যাংক অ্য়াকাউন্ট থেকে এক লক্ষেরও বেশি টাকা হাতিয়ে নেওয়া হয়। সাইবার হানার বিরুদ্ধে এই বান্দ্রা থানাতেই অভিযোগ দায়ের করেছিলেন কাম্বলি। এবার তাঁকেই মদ্যপান করে গাড়ি চালানোর অভিযোগে গ্রেপ্তার করল পুলিশ।

[আরও পড়ুন: শ্রীলঙ্কার টিম বাসে বুলেটের শেল! কোহলির শততম টেস্টের আগে চাঞ্চল্য চণ্ডীগড়ে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement