shono
Advertisement

কপালে মোদির হাত, প্রধানমন্ত্রীর আশীর্বাদে ‘ধন্য’ অভিজিৎ

'গডসে প্রেমীরা একজোট', খোঁচা তৃণমূলের।
Posted: 08:00 PM Mar 09, 2024Updated: 09:51 AM Mar 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমে পরিচয়পর্ব। তার পর মেলালেন হাত। শেষে প্রধানমন্ত্রীর হাত কপালে ছোঁয়ালেন প্রাক্তন ‘বামমনস্ক’ বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। শিলিগুড়ির সভায় ক্যামেরাবন্দি হল সেই ‘ঐতিহাসিক’ মুহূর্ত। যদিও মোদি-অভিজিৎতের হাত মেলানোর দৃশ্যকে কটাক্ষ করেছে তৃণমূল। এক্স হ্যান্ডেলে তৃণমূল সাংসদ ডেরেক ও ব্রায়েন লেখেন, “গডসে প্রেমীরা একজোট হলেন।”

Advertisement

শিলিগুড়ির কাওয়াখালিতে প্রশাসনিক অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর সঙ্গে একসারিতে বসেছিলেন প্রাক্তন বিচারপতি। প্রধানমন্ত্রীর একটি আসন পরেই ছিলেন অভিজিৎ। মঞ্চে উঠে অভিজিৎকে দেখতে পেয়ে হাসি বিনিময় করেন মোদি। হাতজোড় করে নমস্কারও করেন। তবে আনুষ্ঠানিক পরিচয় হয় রাজনৈতিক সভাটিতে। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার প্রধানমন্ত্রীর সঙ্গে পরিচয় করিয়ে দেন। বক্তব্য শেষে মঞ্চ ছাড়ার আগে প্রাক্তন বিচারপতির সঙ্গে হাত মেলান তিনি। সেই সময়ই মোদির হাত কপালে ছুঁইয়ে নেন অভিজিৎ।

[আরও পড়ুন: চলতি মাসেই অপেক্ষার অবসান! কবে থেকে শুরু গঙ্গার তলায় মেট্রো পরিষেবা?]

এ প্রসঙ্গ প্রশ্ন করা হলে প্রাক্তন বিচারপতি বলেন, “মোদিজিকে দেখে আমি অভিভূত। ওঁর মতোই নেতা দরকার। আমি ওঁর কাছে আশীর্বাদ চেয়েছিলাম। উনি ভালো করে কাজ করতে বললেন।” মোদি-অভিজিতের এই ‘সখ্য’কে কটাক্ষ করেছে তৃণমূল। গডসে প্রসঙ্গ তুলে খোঁচা দিতে ভোলেননি তিনি। লিখলেন, “দিনের সেরা ছবি। গডসে প্রেমীরা একজোট হলেন।”

 

[আরও পড়ুন: চিনের চিন্তা বাড়িয়ে সেলা টানেল উদ্বোধন মোদির, অরুণাচলে ‘মাস্টারস্ট্রোক’ ভারতের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার