shono
Advertisement

সৌরভের ‘স্বাস্থ্যকর’তেলের বিজ্ঞাপন নিয়ে তুমুল ট্রোল, চাপের মুখে বড় সিদ্ধান্ত কোম্পানির

সৌরভের পাশে দাঁড়িয়ে ট্রোলের জবাব দিলেন প্রাক্তন ক্রিকেটার।
Posted: 04:11 PM Jan 05, 2021Updated: 04:35 PM Jan 05, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সৌরভ গঙ্গোপাধ্যায়ের অসুস্থতা আজব বিড়ম্বনায় ফেলেছে বিখ্যাত রাইস ব্রান তেলের সংস্থা ফরচুনকে। আসলে সৌরভ এই সংস্থাটির ব্র্যান্ড অ্যাম্বাসাডার। এবং এর ট্যাগলাইন হল, “ফরচুন রাইস ব্রান অয়েল. হৃদয় ভালো রাখে”। বিজ্ঞাপনে এই কথাগুলি বলতে শোনা যায় সৌরভকেই (Sourav Ganguly)। ‘দাদা’ অসুস্থ হওয়ার পর তাই অনেকেই এই বিজ্ঞাপনটির বিশ্বাসযোগ্যতা নিয়ে প্রশ্ন তুলছেন। নেটদুনিয়ায় চলছে দেদার ট্রোলিং। নেটিজেনদের প্রশ্ন, সৌরভের বাড়িতে কি ফরচুন রাইস ব্র্যান ওয়েল দিয়ে রান্না হয় না? নাকি এই তেল আদৌ হৃদয়ের যত্ন নেয় না, বিজ্ঞাপনে ভুল দেখানো হয়?

Advertisement

অনলাইন ট্রোলিংয়ের ফলে মাত্র কদিনেই ফরচুনের (Fortune) ব্র্যান্ড ভ্যালু ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। ফলে একপ্রকার বাধ্য হয়েই ফরচুনের প্রস্তুতকারক সংস্থা আদানি উইলমার সৌরভকে নিয়ে তৈরি তাদের যাবতীয় বিজ্ঞাপন বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে। সংস্থার পক্ষ সরকারিভাবে কিছু জানানো না হলেও আদানিদের মালিকানাধীন সংস্থাটি ইতিমধ্যেই সৌরভকে নিয়ে করা বিজ্ঞাপনগুলি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। সংস্থার এক আধিকারিক জানিয়েছেন, সৌরভকে নিয়ে চলতি বিজ্ঞাপনগুলি বন্ধ করার নির্দেশ এসেছে। একটি অন্য সংস্থাকে ফরচুনের ব্র্যান্ডিংয়ের দায়িত্ব দেওয়া হয়েছে। তারা ঠিক করবে, নতুন করে কোনও ক্যাম্পেন চালানো যায় কিনা। সার্বিকভাবে সংস্থার ভাবমূর্তি যে ধাক্কা খেয়েছে, সেটা বলার অপেক্ষা রাখে না। সংস্থার অন্দরের সুত্রের খবর, সৌরভের অসুস্থতার ফলে আর্থিকভাবেও বেশ ক্ষতিগ্রস্ত হবে ফরচুন।

[আরও পড়ুন: সুস্থ হয়েই রাজনীতির চাপ নেওয়া কি ঠিক হবে সৌরভের? কী জানালেন ডা. দেবী শেঠী?]

এদিকে, বিসিসিআই (BCCI) প্রেসিডেন্ট অসুস্থ হওয়ার পর ফরচুনের বিজ্ঞাপন করার জন্য তাঁকে নিয়ে যে হাসাহাসি শুরু হয়েছে, তা একেবারেই মানতে পারছেন না টিম ইন্ডিয়ার আরেক প্রক্তন তারকা ডোড্ডা গণেশ। অনলাইন ট্রোলারদের উদ্দেশে তাঁর বার্তা, “কোনও রান্নার তেল যে সুস্বাস্থ্যের গ্যারান্টি দিতে পারে না, সেটা আমরা সকলেই জানি। যারা যারা এই অসুস্থতার সময় সৌরভকে একটা রান্নার তেলের বিজ্ঞাপনের জন্য কথা শোনাচ্ছে, তাদের এবার থেমে যাওয়া উচিত। হার্ট অ্যাটাক সবারই হতে পারে। ওঁরও হয়েছে।”

উল্লেখ্য, এখন অনেকটাই সুস্থ সৌরভ গঙ্গোপাধ্যায়। শারীরিক আর কোনও সমস্যা অনুভব করছেন না। এর মধ্যে সব ঠিকঠাক থাকলে বুধবারই বাড়ি ফিরে যাবেন।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement