shono
Advertisement

Cristiano Ronaldo: ম্যাচ শেষে মেজাজ হারিয়ে ভক্তের ফোনই ভেঙে দিলেন রোনাল্ডো! ভিডিও ভাইরাল

শনিবার নিজেও আঘাত পান সিআর সেভেন।
Posted: 11:07 AM Apr 10, 2022Updated: 02:51 PM Apr 10, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঠে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে বহুবার মেজাজ হারাতে দেখেছে বিশ্ব। তবে এবার মাঠের বাইরে রেগে গিয়ে এক ভক্তের ফোনটাই ভেঙে দিলেন ম্যান ইউ স্ট্রাইকার। যে ভিডিও মুহূর্তে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। তবে নিজের কৃতকর্মের জন্য পরে ক্ষমাও চেয়েছেন সিআর সেভেন।

Advertisement

শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ম্যাচ ছিল এভার্টনের বিরুদ্ধে। যেখানে শেষমেশ ১-০ গোলে হারেন রোনাল্ডোরা। আর এই হারের জেরেই মেজাজ বিগড়ে যায় তাঁর। খেলার শেষে ড্রেসিংরুমে ফেরার সময় দেখা যায় তিনি এক ভক্তের হাতে ধরা মোবাইলটি আছড়ে মাটিতে ফেলে দিলেন। মুখ অত্যন্ত গম্ভীর। অনেকেই রোনাল্ডোর এমন কীর্তি দেখে হতভম্ব। তবে পরে নিজেই বুঝতে পারেন ভুলটা। তাই ইনস্টাগ্রামে লেখেন, “আবেগ সামলানোটা অনেক সময়ই কঠিন হয়ে পড়ে। তবে আমাদের সবসময় অন্যের প্রতি সম্মানজনক আচরণ করা উচিত। ধৈয্যশীল হওয়া উচিত।” এরপরই যোগ করেন, “আমি প্রকাশ্যে রাগ দেখানোর জন্য ক্ষমা চাইছি। আমি ওই সমর্থককে ওল্ড ট্র্যাফোর্ডে পরের ম্যাচ দেখার জন্য আমন্ত্রণ জানাতে চাই।”

[আরও পড়ুন: উত্তরে বৃষ্টি হলেও দক্ষিণে এখনই রেহাই নেই গরম থেকে, কবে কালবৈশাখীর সম্ভাবনা?]

এভার্টনের কাছে হারায় চ্যাম্পিয়ন্স লিগে যোগ্যতা অর্জনের দৌড় থেকে ক্রমশ দূরে সরে যাচ্ছে ম্যান ইউ। আর সেটাই মাথা গরম হওয়ার অন্যতম কারণ হয়ে দাঁড়িয়েছে রোনাল্ডোর। খেলেও দলকে জেতাতে না পারার যন্ত্রণা তিনি কিছুতেই যেন মেনে নিতে পারছেন না। তবে অন্যকেই শুধু ‘আঘাত’ করেছেন, তা নয়, নিজেও আঘাত পান। খেলার সময় দেখা যায় চোট লেগে রক্তাক্ত হয় রোনাল্ডোর বাঁ পা। ডান হাতে যে শিন প্যাড ধরেছিলেন, সেটিতেও রক্তের দাগ লেগেছিল। সবমিলিয়ে শনিবারের রাতটা একেবারেই সুখকর ছিল না রোনাল্ডোর।

[আরও পড়ুন: অমিত শাহ’র হিন্দি আগ্রাসনের বিরুদ্ধে সরব রহমান, শেয়ার করলেন ‘তামিল দেবী’র ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement