shono
Advertisement
Gautam Gambhir

গম্ভীরের সঙ্গে কথা বোর্ডের! ভারতীয় কোচের পদে নিশ্চিত কেকেআর মেন্টর?

কেকেআর ছাড়তে রাজি গম্ভীর, খবর সূত্রের।
Published By: Anwesha AdhikaryPosted: 10:45 AM Jun 01, 2024Updated: 10:45 AM Jun 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেকেআর শিবির ছেড়ে এবার জাতীয় দলে যোগ দেবেন গৌতম গম্ভীর? গত কয়েকদিন ধরে এই নিয়েই জোর চর্চা ক্রিকেটমহলে। রাহুল দ্রাবিড়ের উত্তরসূরি হিসাবে দুবার বিশ্বকাপজয়ী তারকাকে বেছে নেওয়া হবে বলেই জল্পনা চলছে। এবার সেই জল্পনা আরও উসকে দিল বিসিসিআই সূত্রের একটি খবর। বোর্ডের তরফে খবর, ইতিমধ্যেই আলোচনা হয়েছে গম্ভীরের সঙ্গে।

Advertisement

২০১২ এবং ২০১৪ সালে অধিনায়ক হিসাবে কেকেআরকে (KKR) আইপিএল চ্যাম্পিয়ন করেছিলেন গম্ভীর। ২০২৪ সালে প্রিয় কলকাতা নাইট রাইডার্সে মেন্টর হিসাবে কামব্যাক করেন 'জিজি'। তার পরেই ১০ বছর পরে আইপিএল জেতে কেকেআর। গোটা টুর্নামেন্টজুড়েই ছিল নাইটদের দাপট। কেকেআরের দুর্ধর্ষ পারফরম্যান্স দেখেই আলোচনা শুরু হয়, জাতীয় দলের কোচ হিসাবে নিয়োগ করা যেতে পারে গৌতম গম্ভীরকে (Gautam Gambhir)।

[আরও পড়ুন: প্র্যাকটিস পিচ না পসন্দ, নিম্নমানের খাবার, টি-২০ বিশ্বকাপ শুরুর আগেই সমস্যায় ভারত

জল্পনা আরও উসকে গিয়েছিল আইপিএল ফাইনালের পর। বোর্ড সচিব জয় শাহ নিজেই এসে হাত মেলান কেকেআর মেন্টরের সঙ্গে। দীর্ঘক্ষণ কথা হয় দুজনের মধ্যে। একসঙ্গে ছবিও তোলেন। তার পর থেকেই নেটদুনিয়ায় জোর চর্চা, তাহলে কি মেন ইন ব্লুর (Indian Cricket Team) কোচের পদে নিশ্চিত হয়ে গেল গম্ভীরের নাম? তার মধ্যেই একটি ক্রীড়াসংবাদ পোর্টাল জানায়, জাতীয় দলের কোচের পদে গম্ভীরের নাম চূড়ান্ত হয়ে গিয়েছে। এবার শুধু আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা।

এবার জল্পনা আরও উসকে দিল বিসিসিআইয়ের একটি সূত্র। সর্বভারতীয় এক সংবাদসংস্থার দাবি, ব্যক্তিগত স্তরে গম্ভীরের সঙ্গে বোর্ড কর্তাদের কথা হয়েছে। কোচ হিসাবে প্রায় নিশ্চিত তাঁর নাম। সংশয় ছিল, কেকেআর শিবির ছাড়তে গম্ভীর রাজি হবেন কিনা। তবে সূত্রের খবর, জাতীয় দলের সঙ্গেই যুক্ত হতে আগ্রহী তিনি। তার জন্য কেকেআরের মেন্টর পদ ছাড়বেন জিজি। যদিও এখনও পুরো বিষয়টি নিয়ে সরকারিভাবে কিছু জানায়নি বোর্ড।

[আরও পড়ুন: প্রার্থীদের এক তৃতীয়াংশই কোটিপতি, শেষ দফার ধনীতম প্রার্থীর হাতে ১৯৮ কোটি

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ২০২৪ সালে প্রিয় কলকাতা নাইট রাইডার্সে মেন্টর হিসাবে কামব্যাক করেন 'জিজি'। তার পরেই ১০ বছর পরে আইপিএল জেতে কেকেআর।
  • জল্পনা আরও উসকে গিয়েছিল আইপিএল ফাইনালের পর। বোর্ড সচিব জয় শাহ নিজেই এসে হাত মেলান কেকেআর মেন্টরের সঙ্গে।
  • সর্বভারতীয় এক সংবাদসংস্থার দাবি, ব্যক্তিগত স্তরে গম্ভীরের সঙ্গে বোর্ড কর্তাদের কথা হয়েছে। কোচ হিসাবে প্রায় নিশ্চিত তাঁর নাম।
Advertisement