shono
Advertisement

নিউ ইয়র্কের দেওয়ালে ফুটে উঠেছে ট্রাম্প-পুতিনের ‘প্রেমকাব্য’

ব্যঙ্গের এই চালচিত্র ক্লিক করে না দেখলে মিস করবেন। The post নিউ ইয়র্কের দেওয়ালে ফুটে উঠেছে ট্রাম্প-পুতিনের ‘প্রেমকাব্য’ appeared first on Sangbad Pratidin.
Posted: 06:16 PM Feb 22, 2017Updated: 12:46 PM Feb 22, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের জোরে মার্কিন মসনদে তিনি বসে গিয়েছেন বটে কিন্তু এখনও অধিকাংশ মার্কিনির পছন্দের পাত্র হয়ে উঠতে পারেননি ডোনাল্ড ট্রাম্প। সম্প্রতি নিউ ইয়র্কের রাস্তায় মিলল তাঁর প্রমাণ। চেলসার অ্যাপল স্টোরের সামনের বিশাল দেওয়ালে প্রজেক্ট করা হয়েছে অন্তঃসত্ত্বা ট্রাম্পের ছবি। সঙ্গী হিসেবে তাঁকে জড়িয়ে ধরে রয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। প্রতিবাদের এই নমুনা থমকে দিল নিউ ইয়র্কের মতো ব্যস্ত শহরকেও।

Advertisement

ভবিষ্যতে পাকিস্তানের সঙ্গে কোনও যৌথ মহড়া নয়, জানাল রাশিয়া

ট্রাম্প-পুতিনের এই হালের জন্য দায়ী মার্কিন ডেটিং অ্যাপ সংস্থা ‘হেটার’। যুবক-যুবতীদের পছন্দ নয় অপছন্দের ভিত্তিতে তাঁদের জন্য সঙ্গী খুঁজে দেয় এই সংস্থা। সংস্থার ৮০ শতাংশ উপভোক্তাই নতুন প্রেসিডেন্টকে অপছন্দের তালিকায় ফেলেছে। সেই কারণে এই প্রোজেকশনের মাধ্যমে এই ব্যাঙ্গাত্মক ছবি তুলে ধরেছে সংস্থা। শুধু সেখানেই নয়, একাধিক জায়গায় প্রোজেকশনের মাধ্যমে তুলে ধরা হয়েছে এই ছবি। পাশে লেখা হয়েছে #LoveThroughHate।

জঙ্গিদের মদত দিচ্ছে ভারত, দাবি সন্ত্রাসের আঁতুরঘর পাকিস্তানের

সংস্থার দাবি, ঘৃণার মাধ্যমেই ভালবাসার কথা ছড়িয়ে দিতে এই ক্যাম্পেন করেছেন তাঁরা। কিন্তু নিন্দুকদের মতে, রঙ্গ-ব্যঙ্গে এই ছবি পুতিন-ট্রাম্পের গোপন আঁতাতেরই প্রতিফলন।

কৌশলী আলোচনায় ভারত-চিন, চিন্তায় পাকিস্তান

The post নিউ ইয়র্কের দেওয়ালে ফুটে উঠেছে ট্রাম্প-পুতিনের ‘প্রেমকাব্য’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement