shono
Advertisement

ধর্ষণের মামলা প্রত্যাহারে ‘না’, নির্যাতিতাকে জোর করে বিষ খাওয়াল অভিযুক্তরা

রাজধানীর নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন৷ The post ধর্ষণের মামলা প্রত্যাহারে ‘না’, নির্যাতিতাকে জোর করে বিষ খাওয়াল অভিযুক্তরা appeared first on Sangbad Pratidin.
Posted: 12:10 PM Jan 13, 2019Updated: 12:11 PM Jan 13, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রমশ মহিলাদের জন্য বিপজ্জনক হয়ে উঠছে দেশের রাজধানী দিল্লি। সামনে এসেছে একের পর এক ধর্ষণের ঘটনা৷ অনেকেরই দাবি, এখন দেশের রাজধানীতে মোটেও নিরাপদ নন মহিলারা। নির্ভয়া কাণ্ডের পর আবার তেমনই একটি ঘটনার সাক্ষী থাকল দিল্লি। 

Advertisement

দিল্লির দ্বারকার বাসিন্দা ১৭ বছরের ওই নাবালিকাকে ধর্ষণ করা হয় গত বছর৷ রনহোলা থানায় সেই ঘটনার অভিযোগও দায়ের করা হয়েছিল। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত চালিয়ে দুই অভিযুক্তকে গ্রেপ্তারও করে পুলিশ। সম্প্রতি জামিন পেয়ে জেলের বাইরে রয়েছে এই দু’জন। জেল থেকে ছাড়া পেয়েই বৃহস্পতিবার নির্যাতিতার উপর হামলা চালায় তারা। তবে পুলিশে অভিযোগ দায়ের হয় শনিবার। নির্যাতিতা জানায়, দ্বারকার হস্তসান এলাকা দিয়ে শনিবার টিউশন সেরে যখন বাড়ি ফিরছিল সে, তখন তার উপর হামলা চালানো হয়। জামিনে মুক্তিপ্রাপ্ত ওই দুই যুবক তার রাস্তা আটকে দাঁড়ায়। ওখানেই নাবালিকাকে তারা হুমকি দেয়৷ অভিযুক্তরা বলে, যদি নির্যাতিতা ধর্ষণের মামলায় আদালতে তাদের বিরুদ্ধে সাক্ষ্য দেয়, তাহলে ফল ভাল হবে না। কিন্তু মেয়েটি তাদের দাবি মেনে নিতে অস্বীকার করে। সে জানায়, ধর্ষণের দিন যা ঘটেছিল, পুরোটাই সে আদালতে জানাবে। অভিযোগ, এরপরই নির্যাতিতাকে জোর করে বিষ খাওয়ায় জামিনে মুক্তপ্রাপ্ত দুই যুবক। বাধা দেওয়ার কোনও সুযোগই পায়নি মেয়েটি।

‘পাক সহায়তায় মোদিকে ক্ষমতাচ্যুত করতে চাইছে কংগ্রেস’, আক্রমণ প্রতিরক্ষা মন্ত্রীর ]

বিষ খাইয়ে মেয়েটিকে ওই অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায় তারা। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় দীনদয়াল উপাধ্যায় হাসপাতালে ভরতি করা হয়েছে নির্যাতিতাকে। পুলিশে অভিযোগও দায়ের করা হয়। পুলিশের তরফে জানানো হয়েছে, ঘটনার তদন্ত শুরু করেছে তারা। অভিযুক্ত দুই যুবকের খোঁজ চলছে। এখনও তাদের গ্রেপ্তার করা যায়নি।

ঘুচল ‘পাক-হিন্দু’ তকমা, ভারতের নাগরিকত্ব পেলেন শতায়ু যমুনা ]

The post ধর্ষণের মামলা প্রত্যাহারে ‘না’, নির্যাতিতাকে জোর করে বিষ খাওয়াল অভিযুক্তরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement