shono
Advertisement

মাস্কের সঙ্গে পরকীয়া স্ত্রীর! সম্পর্কে ইতি টানলেন গুগলের সহ-প্রতিষ্ঠাতা

সব অভিযোগ উড়িয়ে দিয়েছেন মাস্ক।
Posted: 01:48 PM Sep 17, 2023Updated: 01:48 PM Sep 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এলন মাস্কের সঙ্গে পরকীয়া রয়েছে স্ত্রীর! এই সন্দেহে সম্পর্কে ইতি টানলেন গুগলের (Google) সহ-প্রতিষ্ঠাতা সের্গেই ব্রিন। গত ২৬ মে তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে। এবার প্রকাশ্যে এল ডিভোর্সের কারণ! দাবি, নিকোল শানাহান নামের ওই আইনজীবী ও উদ্যোগপতি মহিলার সঙ্গে মাস্কের অবৈধ সম্পর্কের কথা জানতে পেরেই নিঃশব্দে তা থেকে সরে এসেছেন সের্গেই।

Advertisement

এই মুহূর্তে চার বছরের শিশুকন্যাকে নিজের হেফাজতে রাখতে লড়াই শুরু করেছেন সের্গেই ও নিকোল। উল্লেখ্য, ২০১৫ সালে প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছিল সের্গেই ব্রিনের। পরে তাঁর সঙ্গে সম্পর্কে জড়ান নিকোল। বছর তিনেকের প্রেম পরিণতি পায় বিয়েতে। কিন্তু ক্রমেই সম্পর্কের মধ্যে ছায়া পড়ে ‘তৃতীয় ব্যক্তি’ এলন মাস্কের। ২০২১ সাল থেকে অবনতি হয় যুগলের সম্পর্কের। ২০২২ সালে ডিভোর্সের মামলা করেন সের্গেই।

[আরও পড়ুন: হকার উচ্ছেদ ঘিরে রণক্ষেত্র হাওড়া স্টেশন, লাঠিচার্জ আরপিএফের]

যদিও তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে, এমনটা মানতে নারাজ মাস্ক ও নিকোল দু’জনই। আগেই মাস্ক (Elon Musk) পরিষ্কার দাবি করেছিলেন, তিনি ও সের্গেই বন্ধু। কিন্তু নিকোলের সঙ্গে তাঁর সেভাবে পরিচয়ই নেই। তাঁকে বড়জোর বার তিনেক দেখেছেন মাস্ক। তাও বহু লোকের জমায়েতে। তাঁদের মধ্যে ‘রোম্যান্টিক’ কিছু নেই।

[আরও পড়ুন: রেলট্র্যাক, সিগন্যালিংয়ের কাজ, রবিবার হাওড়া শাখায় বাতিল বেশ কয়েকটি ট্রেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement