shono
Advertisement

কোহলি-রোনাল্ডোর দুরন্ত নজির, বিরল সম্মান দিল গুগল

কী সেই সম্মান? জেনে নিন।
Posted: 06:37 PM Dec 12, 2023Updated: 06:37 PM Dec 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুগল সার্চ ইঞ্জিনে মানুষ সব চেয়ে বেশি খুঁজেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও বিরাট কোহলিকে। গত ২৫ বছরের তালিকা যে তালিকা পেশ করেছে সার্চ ইঞ্জিন, তাতে দেখা যাচ্ছে পর্তুগিজ মহাতারকা ও কোহলি সম্পর্কে তথ্য জানতে বেশি আগ্রহী মানুষ। সেই কারণেই দুই ক্রীড়া ব্যক্তিত্বকে সব চেয়ে বেশি খোঁজা হয়েছে সার্চ ইঞ্জিনে। 
রোনাল্ডো মানেই রেকর্ড। রোনাল্ডো মানেই খেলার মাঠে ম্যাজিক। একের পর এক রেকর্ড গড়েছেন তিনি। এখন রেকর্ড তাঁকে ধাওয়া করছে। চলতি বছরেই পঞ্চাশটি গোল হয়ে গিয়েছে তাঁর। রোনাল্ডো স্বয়ং ঘোষণা করেছেন, বছর এখনও ঘোরেনি। আরও গোল তিনি করবেন। 

Advertisement

[আরও পড়ুন: আরও একটি রেকর্ড, পঞ্চাশ গোলের পরও রোনাল্ডো বলছেন, ‘পিকচার আভি বাকি হ্যায়’]

এ তো গেল গোলের কথা। কিন্তু জনপ্রিয়তার নিরিখে, জনমানসের কৌতূহলের প্রেক্ষিতে রোনাল্ডো হারিয়ে দিয়েছেন তাঁর চিরপ্রতিদ্বন্দ্বী লিও মেসিকেও। গত পঁচিশ বছরে সবচেয়ে বেশি সার্চ করা অ্যাথলিটের নাম রোনাল্ডোই। সার্চ ইঞ্জিন জানিয়েছে, ক্রিকেটার হিসেবে বিরাট কোহলির খোঁজ সবথেকে বেশি করেছেন মানুষ।

 

ফুটবলে রোনাল্ডো একের পর এক রেকর্ড গড়েন। ক্রিকেটেও তেমনই কোহলির ব্যাট কথা বলে। রেকর্ড গড়েন তিনি। বিশ্বকাপে কোহলি একের পর এক রেকর্ড গড়েছেন। ওয়ানডে ক্রিকেটে শচীন তেণ্ডুলকরের সবথেকে বেশি সেঞ্চুরির রেকর্ড টপকে নতুন ইতিহাস গড়েছেন বিরাট। কোহলির পছন্দের খেলোয়াড় রোনাল্ডো। গুগলের বিচারে এবার রোনাল্ডো ও কোহলি একই আসনে বসে পড়লেন।

[আরও পড়ুন: নাইট শিবিরেও ‘অ্যানিম্যাল’ জ্বর, হুবহু ববি দেওলের স্টাইলে নাচ রিঙ্কুর, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement