shono
Advertisement

পদ পছন্দ না হওয়ার জের? বোর্ড গঠনের আগেই কান্দি পুরসভার ভাইস চেয়ারম্যান বদল

দায়িত্ব পাচ্ছেন গৌরী সিংহবিশ্বাস।
Posted: 02:09 PM Mar 21, 2022Updated: 02:09 PM Mar 21, 2022

চন্দ্রজিৎ মজুমদার, কান্দি: বোর্ড গঠনের আগেই কান্দি পুরসভার ভাইস চেয়ারম্যান বদল। দেবাশিস চট্টপাধ্যায়ের পরিবর্তে দায়িত্ব পাচ্ছেন গৌরী সিংহবিশ্বাস। বোর্ড গঠনের আগেই ভাইস চেয়ারম্যান বদলের ঘটনায় একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে।

Advertisement

একসপ্তাহ আগে কান্দি পুরসভার (Kandi Municipality) চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের নাম ঘোষণা করা হয় তৃণমূলের তরফে। জানানো হয়, চেয়ারম্যান হচ্ছে জয়দেব ঘটক। ভাইস চেয়ারম্যান হিসেবে উঠে আসে দেবাশিস চট্টোপাধ্যায়ের নাম। কান্দি পুরসভার ১ নম্বর ওয়ার্ড থেকে লড়াই করেছিলেন তিনি। কিন্তু এই পদের দায়িত্ব নিতে রাজি হননি দেবাশিসবাবু। তিনি বলেন, কাউন্সিলর হিসেবে কাজ করতে চান। মানুষের সঙ্গে মিশে তাঁদের জন্য কাজ করতেই ভাল লাগবে তাঁর। একাধিকবার তৃণমূলের তরফে কথা বলা হয় দেবাশিস চট্টোপাধ্যায়ের সঙ্গে। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। রাজি হননি তিনি। এরপর গতকাল অর্থাৎ রবিবার তৃণমূলের জেলা সভাপতি সায়নী সিংহরায় জানান, দেবাশিস চট্টোপাধ্যায়ের পরিবর্তে ভাইস চেয়ারম্যান হচ্ছেন গৌরী সিংহবিশ্বাস।

[আরও পড়ুন: ঝুলন্ত বাবা, বিছানা ও মেঝেয় পড়ে মা-মেয়ের দেহ, একই পরিবারের তিন সদস্যের রহস্যমৃত্যুতে চাঞ্চল্য]

তবে নিকছই মানুষের ভিড়ে মিশে কাজ করতে পদ ফেরালেন দেবাশিস চট্টোপাধ্যায়, তা মানতে নারাজ নিন্দুকেরা। পুরভোটের আগে কান্দি পুরসভার প্রশাসকের দায়িত্বে ছিলেন দেবাশিসবাবু। তারপর ভাইস চেয়ারম্যান পদ দেওয়ায় মোটেই খুশি হননি তিনি। সেই কারণেই পদ ফিরিয়েছেন বলে দাবি ওয়াকিবহল মহলেও। যদিও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি দেবাশিসবাবু। উল্লেখ্য, কান্দি পুরসভায় মোট ১৮ টি ওয়ার্ড রয়েছে। পুরভোটে ১৬ টি ওয়ার্ডেই জয় পেয়েছে তৃণমূল। ২ আসন নির্দলের দখলে ছিল।

[আরও পড়ুন: যান্ত্রিক ত্রুটির জেরে গতিপথ বদল, দিল্লি-দোহা যাত্রীবাহী বিমানের জরুরি অবতরণ করাচিতে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement