shono
Advertisement

প্রেমিকাকে হেনস্তা! মেজাজ হারিয়ে সিনিয়র সহকর্মীকে খুন করে কবর দিলেন সরকারি কর্মী

ঘটনার কথা সামনে আসতেই ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য।
Posted: 02:26 PM Sep 20, 2023Updated: 02:26 PM Sep 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অফিসের সিনিয়র সহকর্মীকে নৃশংস ভাবে খুন করে তাঁরই বাড়ির সামনে পুঁতে দেওয়ার অভিযোগ উঠল এক সরকারি ক্লার্কের বিরুদ্ধে। ঘটনার কথা সামনে আসতেই ছড়িয়েছে তীব্র চাঞ্চল্য।

Advertisement

খাস রাজধানী দিল্লিতে ঘটেছে এই ভয়ংকর ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অনীশ নামের ওই ব্যক্তি দিল্লির আর কে পুরমে সরকারি ক্লার্কের পদে কাজ করতেন। তাঁকে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে। পুলিশি জেরায় নিজের অপরাধের কথা স্বীকার করেন অভিযুক্ত। তাঁর দাবি, সার্ভে অফ ইন্ডিয়া ডিফেন্স অফিস কমপ্লেক্সের সিনিয়র সার্ভেয়র মহেশ ৯ লক্ষ টাকা ধার নিয়েছিলেন তাঁর থেকে। কিন্তু একাধিকবার বকেয়া টাকা চাইলেও ফেরত পাননি অনীশ।

[আরও পড়ুন: ব্রিটেনের রাস্তায় উজ্জ্বল গোলাপি পায়রা! রং কি আসল? নেটদুনিয়ায় ভাইরাল ছবি]

এখানেই শেষ নয়, অনীশের আরও দাবি, টাকা ফেরত না দেওয়ার পাশাপাশি তাঁর প্রেমিকাকেও নানা ভাবে হেনস্তা করতেন মহেশ। সহ্যের সীমা ছাড়িয়ে যাওয়াতেই মহেশকে খুনের ছক কষেন অনীশ। গত ২৮ আগস্ট অফিস থেকে ছুটি নিয়ে খুনের পরিকল্পনা করেন তিনি। লাজপথ নগর এবং সাউথ এক্সটেনশন বাজারের গিয়ে খুনের জন্য প্রয়োজনীয় সামগ্রীও কিনে ফেলেন তিনি। মৃহদেহ লোপাট করার উদ্দেশ্যে ছ’ফুটের প্লাস্টিকও কেনেন তিনি। এরপর মহেশকে নিজের বাড়িতে আমন্ত্রণ জানান তিনি। আর কে পুরমে অনীশের কোয়ার্টারে পৌঁছান মহেশ। সেখানেই রেঞ্চ দিয়ে মহেশকে খুন করেন অনীশ বলে অভিযোগ। মহেশকে খুন করেই সেখান থেকে চম্পট দেন অনীশ।

পরের দিন এসে বাড়ির সামনে গর্ত করে মহেশের মৃতদেহ কবর দেন অনীশ। জায়গাটি সিমেন্ট দিয়ে বাঁধিয়েও দিয়েছিলেন তিনি। মহেশের নিখোঁজ হওয়ার খবর পেয়েছে এর পর তদন্তে নামে পুলিশ। গত ২ সেপ্টেম্বর উদ্ধার হয় তাঁর দেহ। তার পরই গ্রেপ্তার করা হয় অনীশকে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement