shono
Advertisement

শিক্ষিকাকে ধর্ষণ, ভিডিও তুলে ব্ল্যাকমেল! গ্রেপ্তার বেসরকারি স্কুলের মালিক

কাজের আছিলায় নিজের ঘরে ডেকে যৌন নির্যাতনের অভিযোগ।
Posted: 01:19 PM Oct 05, 2023Updated: 02:27 PM Oct 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্রেটার নয়ডার (Grater Noida) একটি বেসরকারি স্কুলের মালিকের বিরুদ্ধে শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগ উঠল। নির্যাতিতার দাবি, গত বেশ কয়েক মাস ধরে যৌন নির্যাতন চালাচ্ছিলেন অভিযুক্ত। নির্যাতনের ভিডিও তুলে তাঁকে ব্ল্যাকমেল করা হয় বলেও অভিযোগ। শিক্ষিকার অভিযোগের ভিত্তিতে ওই বেসরকারি স্কুলের মালিককে গ্রেপ্তার করে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

শিক্ষিকার দাবি, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে স্কুলে নিজের ঘরে ডেকে প্রথমবার নির্যাতন চালান অভিযুক্ত। গোপনে ঘটনার ভিডিও রেকর্ড করেন তিনি। এর পর ওই ভিডিও ফাঁস করার ভয় দেখিয়ে ব্ল্যাকমেল শুরু হয়। একাধিকবার তাঁকে ধর্ষণ করা হয়েছে। স্থানীয় থানার এক পুলিশকর্তা বলেন, গ্রেটার নয়ডার সেক্টর সিগমা ২-এ রয়েছে ওই বেসরকারি স্কুল। গুরুত্বপূর্ণ কাজের আছিলায় শিক্ষাকে নিজের ঘরে ডেকে যৌন নির্যাতন চালান স্কুলের মালিক।

[আরও পড়ুন: সাতপাক ছাড়া হিন্দু বিবাহ অবৈধ, মন্তব্য এলাহাবাদ হাই কোর্টের]

লজ্জায় এই ঘটনার কথা কাউকে জানাতে পারছিলেন না শিক্ষিকা। সম্প্রতি সব কথা স্বামীকে খুলে বলেন তিনি। এর পরেই সেক্টর বেটা ২ থানায় স্কুলের মালিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন দম্পতি। ২৯ সেপ্টেম্বরের এফআইআর-এর ভিত্তিতে গ্রেপ্তার করা হয় অভিযুক্তকে। নিম্ন আদালতে পেশ করা হলে জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।
Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement