shono
Advertisement

OMG! ৬৩ হাজার টাকায় বিক্রি হচ্ছে এই ব্র্যান্ডেড ‘নোংরা’জুতো!

বিশ্বাস না হলে পড়ে দেখুন। The post OMG! ৬৩ হাজার টাকায় বিক্রি হচ্ছে এই ব্র্যান্ডেড ‘নোংরা’ জুতো! appeared first on Sangbad Pratidin.
Posted: 05:43 PM Nov 09, 2018Updated: 05:43 PM Nov 09, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচ্ছা জুতোর দোকানে একজোড়া নতুন জুতো কিনতে গেলে নিশ্চয়ই ঝকঝকে পরিষ্কার জুতোই বেছে নেবেন। আর যদি কোনও সাদা জুতো পছন্দ হয়, সেক্ষেত্রে তো সামান্য একটি দাগ লেগে থাকাও পছন্দ করবেন না।স্বাভাবিকভাবে মানুষ তেমনটাই করতে অভ্যস্ত। কিন্তু অবাক কাণ্ড! বাজারে এসেছে ‘নোংরা’ চেহারার একটি জুতো। যার দাম আবার আকাশছোঁয়া।

Advertisement

নতুন জুতো মানেই তা হবে চকচকে। যাতে দেখেই বোঝা যাবে ব্র্যান্ড নিউ। কিন্তু সেসব দিন বোধহয় এখন অতীত। সময়ের সঙ্গে সঙ্গে বদলে গিয়েছে মানুষের রুচি-পছন্দও। যে জিনিসটা ‘হটকে’ সেটাই এখন ট্রেন্ড। তাই ‘নোংরা’ জুতোই নাকি বর্তমানে ফ্যাশনে ইন। আর সে কথা মাথায় রেখেই জুতো প্রস্তুতকারক সংস্থা গুচ্চি একটি নতুন স্নিকার্স বাজারে এনেছে। যাকে সাদা স্নিকার্স বললে সম্পূর্ণ ঠিক বলা যাবে না। কারণ সাদা রঙে ধুলো-ময়লা লাগলে ঠিক যেমন অফ-হোয়াইট রং হয়ে যায়, এ স্নিকার্সের রং এক্কেবারে তেমন। তা সত্ত্বেও এটিই নাকি ফ্যাশন। আর দাম শুনলে তো আরওই অবাক হবেন। ভারতীয় মুদ্রায় স্নিকার্সটির দাম ৬৩ হাজার ২৫৮ টাকা। ঠিকই পড়েছেন। সাধারণ মানুষের বেতনের থেকে কয়েকগুণ বেশি।

[ভাইফোঁটা উপলক্ষে ৩৭৫০ টাকায় নিলামে উঠল ভাগীরথীর ইলিশ]

গুচ্চির তরফে একটি ক্যাম্পেনে জানানো হয়েছে, ‘স্কাফড, ডার্টি অ্যান্ড ভিনটেজ স্পোর্টসওয়্যার’ থেকে অনুপ্রাণিত হয়েই এই নতুন স্নিকার্স তৈরি করেছে তারা। মোট তিনটি রঙের এবং চারটি ডিজাইনের এমন ‘নোংরা’ জুতো কিনে নিতে পারেন ক্রেতারা। গুচ্চি ও গুচ্চি ভিনটেজের ধাতব লোগো বসানো থাকবে এই জুতোয়। যাতে জুতোটি নতুনের মতো ঝকঝকে না হলেও মানুষ বুঝে যায় এটি কিনতে আপনি কত টাকা ব্যয় করেছেন। আর জুতো জোড়ার সবচেয়ে বড় গুণ হল, এটি কখনওই পরিষ্কার করার প্রয়োজন হবে না। কারণ যতই সাফ করুন, এ ‘নোংরা’ যাওয়ার নয়। তবে গুচ্চির এমন স্নিকার্স নেটদুনিয়ায় ইতিমধ্যেই হাসির খোড়াকে পরিণত হয়েছে। অনেকেই লিখেছেন, তাঁরা তাঁদের সাদা পুরনো জুতো জোড়াও বিক্রি করার কথা ভাবছেন। অনেকের আবার প্রশ্ন, এত দাম দিয়ে ‘নোংরা’ চেহারার জুতো কেন কিনবেন? তবে যে যাই বলুক, গুচ্চি কিন্তু মার্কেট রিসার্চ করেই এ জুতো তৈরি করেছে। তাই তারা নিশ্চিত, এর ক্রেতাও রয়েছে বাজারে।

The post OMG! ৬৩ হাজার টাকায় বিক্রি হচ্ছে এই ব্র্যান্ডেড ‘নোংরা’ জুতো! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার