shono
Advertisement

‘সিনেমাহল নেই, গদর ২ দেখব কীভাবে?’, নিজস্ব সংসদীয় এলাকাতেই বয়কটের মুখে ‘নিখোঁজ’ সানি দেওল

নিজস্ব সংসদীয় এলাকায় মুখ পুড়ল সানি দেওলের।
Posted: 08:11 PM Aug 18, 2023Updated: 08:11 PM Aug 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্সঅফিস কাঁপাচ্ছে ‘গদর ২’। মাত্র ১ সপ্তাহেই ৩০০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছেন সানি দেওল। ৪০ বছরের কেরিয়ারে তাঁর এমন ‘ঢায় কিলো কা হাত’-এর কামাল দেখেননি অনুরাগীরা। কিন্তু যে অভিনেতাকে নিয়ে গ্ল্যামারদুনিয়ায় এত্ত হইচই, সেই সানি দেওলকেই কিনা খুঁজছেন গুরদাসপুরের লোকেরা!

Advertisement

সিনেপর্দার পাশাপাশি তিনি এখন রাজনীতিকও। বিজেপির টিকিটে পাঞ্জাবের গুরদাসপুরের সাংসদ সানি দেওল। কিন্তু এ কী, তারকা সাংসদের নিজস্ব সংসদীয় এলাকাতেই নেই একটাও সিনেমাহল! সেখানকার লোকজনরা বঞ্চিত হচ্ছেন সাংসদের সুপারহিট ব্লকবাস্টার সিনেমা দেখা থেকে। অতঃপর ক্ষোভ প্রকাশ করতেও ছাড়েননি তাঁরা। তাই গুরদাসপুরের লোকেরা ‘গদর ২’কে বয়কট করার সিদ্ধান্ত নিয়েছেন।

[আরও পড়ুন: ‘কেউ প্লিজ আমাদের এক সিনেমায় নিন’, আরজি ‘ননদ-বউদি’ করিনা-আলিয়ার! সাড়া করণের]

প্রসঙ্গত, এই গুরদাসপুর কেন্দ্র এর আগেও এক তারকা সংসদ পেয়েছেন। সানি দেওলের বহু আগে বিনোদ খান্নাও ছিলেন এই এলাকার সাংসদ। কিন্তু তারকামুখ থাকলেও আজও গুরদাসপুর কোনও প্রেক্ষাগৃহ পায়নি। আর সেই ক্ষোভেই ফুঁসছেন সেখানকার লোকেরা। শুধু তাই নয়, তাঁদের আক্ষেপ, বন্যায় ভেসে যাচ্ছে গুরদাসপুর, আর সাংসদ সানি দেওল ব্যস্ত তাঁর নিজের সিনেমার প্রচার নিয়ে। নিজস্ব সংসদীয় এলাকার জন্য় সানি দেওল কোনও কাজ করেননি বলেও ক্ষোভপ্রকাশ করেছেন গুরদাসপুরের লোকেরা। তাই সাংসদের নামে নিঁখোজ পোস্টারও ফেলেছেন তাঁরা।

[আরও পড়ুন: বলিউডে কেরিয়ার গড়ার আগেই গোত্তা? বিশ বাঁও জলে মধুমিতার হিন্দি সিনেমার কাজ!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement