shono
Advertisement

Panchayat Election: দেগঙ্গায় মৃত ছাত্রের বাড়িতে ফোন রাজ্যপালের, আশ্বাস দিলেন পাশে থাকার

মঙ্গলবার রাতে গুলিতে মৃত্যু হয়েছে দেগঙ্গার ছাত্রের।
Posted: 01:48 PM Jul 05, 2023Updated: 01:53 PM Jul 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেগঙ্গায় বোমাবাজিতে মৃত ছাত্রের বাড়িতে ফোন করলেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস (C V Anand Bose)। কথা বললেন পরিবারের সদস্যদের সঙ্গে। আশ্বাস দিলেন পাশে থাকার। 

Advertisement

পঞ্চায়েত ভোটকে কেন্দ্র করে উত্তাল রাজ্য। বিভিন্নপ্রান্ত থেকে অশান্তির খবর আসছে প্রতিদিন। আক্রান্ত হচ্ছেন বিভিন্ন রাজনৈতিক দলের কর্মীঃসমর্থকরা। প্রাণহানিও হয়েছে। অশান্তির খবর পেয়েই একাধিকবার ঘটনাস্থলে ছুটে গিয়েছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস।  কথা বলেছেন পরিবারের সদস্যদের সঙ্গে। বুধবার দেগঙ্গায় মৃত ছাত্রের পরিবারের সঙ্গেও কথা বললেন তিনি। এদিন দুপুরে রাজভবন থেকে ফোন যায় দেগঙ্গায়, এমনটাই খবর। 

আরও পড়ুন: অনলাইনে হোটেল বুকিং করতেই উধাও ৩৩ হাজার টাকা! প্রতারিত বারাসতের বাসিন্দা]

প্রসঙ্গত, মঙ্গলবার রাত ১১ টার সময় মিছিল সেরে গ্রামে ফিরছিলেন দেগঙ্গার তৃণমূলের কর্মী সমর্থকরা। সেই মিছিলেই ছিল একাদশ শ্রেণির এক ছাত্র। একই সময়ে মিছিল চলছিল বাম ও আইএসএফের। অভিযোগ, আইএসএফের মিছিল থেকেই তৃণমূল কর্মীদের লক্ষ্য করে বোমা ছোঁড়া হয়। তা গিয়ে লাগে ওই ছাত্রের গায়ে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে সে। তড়িঘড়ি তাকে উদ্ধার করে বিশ্বনাথপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা। পরিবারের অভিযোগ, শুধু বোমাবাজি নয় গুলিও চালানো হয়েছিল।

[আরও পড়ুন: আর্দ্রতাজনিত অস্বস্তি ভোগাবে কলকাতাবাসীকে, উত্তরবঙ্গে জারি ভারী বৃষ্টির সতর্কতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার