shono
Advertisement

বারাকপুরে একসঙ্গে উদ্ধার দুই বোনের ঝুলন্ত দেহ, ব্যবহৃত মোবাইল ঘিরে ঘনাচ্ছে রহস্য

দ্বাদশ শ্রেণি ও নবম শ্রেণিতে পড়ত ওই দুই বোন।
Posted: 12:36 PM Mar 24, 2024Updated: 12:45 PM Mar 24, 2024

অর্ণব দাস, বারাকপুর: একই ঘর থেকে দুই কিশোরী বোনের ঝুলন্ত দেহ উদ্ধার হল বারাকপুরে। মৃতদের নাম তনু যাদব এবং রেণু যাদব। তাদের ছোট বোন প্রথম দুই দিদির দেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এমনকী, সে ওই দেহ দুটি নামানোর চেষ্টাও করে। তবে পারেনি। পরে দুজনকে হাসপাতালে (Hospital) নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁদের মৃত বলে জানান। বাসুদেবপুর (Basudebpur) থানার কাউগাছি ১ পঞ্চায়েতের আদর্শপল্লি এলাকায় এমনই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। 

Advertisement

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জুট মিল কর্মী রাজদেব যাদবের তিন কন্য়া। স্ত্রী মানসিক ভাবে অসুস্থ থাকায় তাঁদের সঙ্গে থাকেন না। তনু দ্বাদশ শ্রেণি এবং রেণু নবম শ্রেণির ছাত্রী ছিল। দুজনেই গারুলিয়া গার্লস স্কুলের ছাত্রী। অন্যান্য দিনের মতো এদিন সকালে কাজ থেকে ফিরে ঘরে ঢুকে রাজদেব জানতে পারেন কী অঘটন ঘটে গিয়েছে। ছোট মেয়ের চোখের সামনে দুই মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। রাজদেব বলেন, “ছোট মেয়ে প্রথমে দুজনকে বাঁচানোর চেষ্টা করে। না পেরে চিৎকার করে আশপাশের লোকজন ডাকে। কিন্তু শেষরক্ষা হয়নি।”

[আরও পড়ুন : নিয়ন্ত্রণ হারিয়ে ট্যাঙ্কারের পিছনে ধাক্কা, দুমড়ে-মুচড়ে গেল গাড়ি, মালদহে মৃত ৩]

পুলিশ (Police) সূত্রে খবর, রাজদেব কাজে চলে যাওয়ার পর একটি ফোনেই দুই বোন দীর্ঘ সময় কারও সঙ্গে কথা বলত। এই তথ্য ছোট বোনই পুলিশকে দিয়েছে। তবে কার সঙ্গে কথা বলত তারা, তা সে বলতে পারেনি। পুলিশ জানিয়েছে, কোনও অভিযোগ দায়ের হয়নি। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। মৃতাদের ব্যবহৃত মোবাইল বাজেয়াপ্ত করে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন : সোদপুর-আগরপাড়ার মাঝে রেল পোস্টে ধাক্কায় আহত দুই যুবক, কিছুক্ষণ ব্যাহত রেল পরিষেবা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার