shono
Advertisement

‘ওই ছেলেটার সঙ্গে মেয়ের প্রেম ছিল’, জানালেন হাঁসখালির নির্যাতিতার মা

মহকুমা আদালতের বিচারকের কাছে গোপন জবানবন্দি দিয়েছেন নির্যাতিতার মা।
Posted: 09:25 PM Apr 11, 2022Updated: 09:28 PM Apr 11, 2022

বিপ্লবচন্দ্র দত্ত, কৃষ্ণনগর: অভিযুক্তর সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল হাঁসখালির (Hanskhali) নির্যাতিতার। সোমবার এমনটাই জানালেন নদিয়ার (Nadia) হাঁসখালির নির্যাতিতা নাবালিকার মা। তাঁর অভিযোগ, অভিযুক্ত যুবকই মেয়ের সঙ্গে খারাপ আচরণ করে মেরে ফেলেছে। উল্লেখ্য, এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও নাবালিকার সঙ্গে অভিযুক্তর প্রণয়ের সম্পর্কের কথা বলেছিলেন। তবে গোটা বিষয়টিই যে তদন্তসাপেক্ষ সেটাও মনে করিয়ে দিয়েছেন মুখ্যমন্ত্রী।

Advertisement

এদিন রানাঘাট মহকুমা আদালতের বিচারকের কাছে গোপন জবানবন্দি দিয়েছেন নির্যাতিতার মা। সেখান থেকে বেরিয়ে তিনি জানান, “আমার মেয়ে অন্তঃসত্ত্বা ছিল না। তবে ওই ছেলেটার সঙ্গে আমার মেয়ের প্রেম ছিল। ও-ই আমার মেয়ের সঙ্গে খারাপ আচরণ করে মেরে ফেলেছে।” তিনি আরও জানান, “আমার মেয়ের সঙ্গে ওই তৃণমূল নেতার ছেলের প্রেমের সম্পর্ক ছিল। ওর জন্মদিনের পার্টিতে যাওয়ার জন্য সোমবার বিকেল চারটে নাগাদ বাড়ি থেকে সাইকেল দিয়ে বেরিয়ে ছিল আমার মেয়ে।” তবে সেখানে কী হয়েছিল, তা তিনি জানেন না বলেও স্বীকার করে নিয়েছেন।

[আরও পড়ুন: ইস্তফা ইমরান-সহ সব PTI সাংসদের, পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন শাহবাজ শরিফ]

নির্যাতিতা নাবালিকার মায়ের কথায়, “দু’জন ছেলের সঙ্গে একজন অপরিচিত মহিলা আমার মেয়েকে রাত সাড়ে ৭টা নাগাদ পৌঁছে দিয়ে যায়। বলে যায়, মেয়েকে একটু ডাক্তার দেখাতে। এরপর থেকেই মেয়ের রক্তক্ষরণ হতে শুরু করে।” তিনি আরও জানান, “পরের দিন ভোর চারটে নাগাদ মেয়ে বলে আমার শরীর খুব অসুস্থ হচ্ছে, তাই ওকে বাড়িতে রেখে আমি ডাক্তার কাছে ওষুধ আনতে যাই। এরপর ফিরে এসে বাড়িতে দেখি, আমার মেয়ে মারা গিয়েছে।”

উল্লেখ্য, এদিন মুখ্যমন্ত্রীও বলেছিলেন, “হাঁসখালিতে খুব খারাপ ঘটনা ঘটেছে। প্রেমের সম্পর্ক তো ছিলই শুনেছি। বাড়ির লোক, পাড়ার লোকেরাও জানত।” প্রণয়ের সম্পর্কের কথা স্বীকার করলেন নির্যাতিতার মা-ও।

[আরও পড়ুন: ‘বাংলায় গ্রেপ্তারিতে কোনও রং দেখা হয় না’, হাঁসখালি কাণ্ডে মুখ খুললেন মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার