shono
Advertisement

অ্যাথলেটিক্স কোচকে যৌন হেনস্তার অভিযোগ, পদত্যাগ হরিয়ানার ক্রীড়ামন্ত্রী সন্দীপ সিংয়ের

বাড়িতে ডেকে তাঁকে যৌন হেনস্তা করেছেন ভারতীয় হকি দলের প্রাক্তন অধিনায়ক, অভিযোগ মহিলার।
Posted: 12:12 PM Jan 01, 2023Updated: 03:17 PM Jan 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অ্যাথলেটিক্স কোচকে যৌন হেনস্তার অভিযোগ। কাঠগড়ায় হরিয়ানার মন্ত্রী তথা ভারতীয় হকি দলের প্রাক্তন অধিনায়ক সন্দীপ সিং (Sandeep Singh)। অভিযোগ, ওই মহিলা প্রশিক্ষককে বাড়িতে ডেকে যৌন হেনস্তা করেছেন সন্দীপ। সব অভিযোগ অস্বীকার করলেও তদন্তের স্বার্থে পদত্যাগ করেছেন সন্দীপ। ভারতীয় হকি দলের প্রাক্তন অধিনায়কের  দাবি, তাঁর চরিত্রহরণ করা হচ্ছে।  

Advertisement

নির্যাতিতা ওই মহিলা হরিয়ানার জুনিয়র অ্যাথলেটিক্স দলের প্রশিক্ষক হিসাবে কাজ করছেন। গত বৃহস্পতিবার তিনি স্থানীয় রাজনৈতিক দল আইএনএলডির (INLD) দপ্তরে বসে অভিযোগ করেন, সন্দীপ নানা আছিলায় তাঁকে বাড়িতে ডেকে যৌন হেনস্তা করেছেন। যা নিয়ে সেরাজ্যের রাজনীতি উত্তাল হয়ে। তারপরই শনিবার পুলিশে অভিযোগ দায়ের করেন তিনি। ওই মহিলা বলেন,”আশা করি চণ্ডীগড় পুলিশ আমার অভিযোগের নিরপেক্ষ তদন্ত করে দেখবে।” নিজের জন্য ব্যক্তিগত নিরাপত্তা রক্ষীও চেয়েছেন তিনি।

[আরও পড়ুন: অযোধ্যায় রাম মন্দির ভেঙে ফের তৈরি হবে মসজিদ! মুসলিম ধর্মগুরুর হুঁশিয়ারিতে বিতর্ক]

ওই মহিলার অভিযোগ, জিমে প্রথমবার দেখা হওয়ার পর থেকেই তাঁর সঙ্গে সমাজমাধ্যমে যোগাযোগের চেষ্টা চালিয়ে যেতেন মন্ত্রী। বারবার দেখা করতে বলতেন। এমনকী নানা আছিলায় বাড়িতেও ডাকতেন। এরপর একটি সংশাপত্রের ব্যপারে তিনি দেখা করতে বাড়ি গেলে তাঁকে হেনস্তা করা হয়। নির্যাতিতা মহিলা নিজের অভিযোগ নিয়ে হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহরলাল খাট্টারের (ML Khattar) সঙ্গেও দেখা করতে চেয়েছেন।. হরিয়ানা পুলিশ জানিয়েছে, সন্দীপের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের হয়েছে।

[আরও পড়ুন: কীভাবে খুন করা যায়? গুগলে সার্চের পর স্ত্রীকে হত্যা, গ্রেপ্তার ‘গুণধর’ যুবক]

সন্দীপ যদিও নিজের বিরুদ্ধে ওঠা সব অভিযোগ পুরোপুরি খারিজ করে দিয়েছেন। তাঁর সাফ দাবি, তাঁর চরিত্রহনন করার চেষ্টা করা হচ্ছে। বিরোধীরা তাঁর বিরুদ্ধে চক্রান্ত করছে বলেও দাবি অধুনা ওই বিজেপি (BJP) বিধায়কের। তবে তদন্ত শেষ না হওয়া মন্ত্রিপদে তিনি থাকবেন না বলে জানিয়েছেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement