shono
Advertisement
Hardik Pandya

হার্দিকের 'নো লুক' শটে মুগ্ধ নেটপাড়া, ম্যাচ জিতিয়ে ভাঙলেন বিরাটের রেকর্ডও

বাংলাদেশের বিরুদ্ধে ব্যাট-বলে-স্টাইলে পুরনো হার্দিক ফিরে এলেন দেখে উচ্ছ্বসিত সমর্থকরা।
Published By: Arpan DasPosted: 04:53 PM Oct 07, 2024Updated: 04:53 PM Oct 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টিতে সহজেই জয় পেয়েছে টিম ইন্ডিয়া। ৪৯ বল বাকি থাকতেই জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেন সূর্যকুমাররা। তখনও হাতে ছিল ৭ উইকেট। ছক্কা মেরে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে জয় এনে দেন হার্দিক পাণ্ডিয়া। আর তাতেই তৈরি করলেন নয়া রেকর্ড। ছাপিয়ে গেলেন বিরাটকেও।

Advertisement

মাত্র ১৬ বলে ৩৯ রান করেন হার্দিক। মারেন পাঁচটি চার ও তিনটি ছয়। তুলে নিয়েছেন একটি উইকেটও। সব মিলিয়ে ফের আলোচনায় হার্দিক পাণ্ডিয়া। যার মধ্যে ভক্তদের মন কেড়ে নিয়েছে হার্দিকের 'নো লুক শট'। ম্যাচ জিততে তখন আর দরকার মাত্র ১০ রান। উলটো দিকে বল হাতে তাসকিন। বারোতম ওভারে হার্দিককে শর্ট বল করেন বাংলাদেশের বোলার। আর হার্দিক আলতো করে কাঁধের সামনে ব্যাট পেতে দেন। ব্যাট ছুঁয়ে বল পিছন দিকে মাঠের বাইরে চলে যায়।

তাতেই মজে যান নেটিজেনরা। কারন শট মারা থেকে চার হওয়া, বলের দিকে ঘুরেও তাকাননি ভারতীয় অলরাউন্ডার। বরং সেই চিরপরিচিত 'স্যোয়াগ' নিয়ে তাকান সামনের দিকে। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। তাণ্ডব তখনও বাকি ছিল। পরের বলে ফের চার। তার পরের বলে ছক্কা। ম্যাচ শেষ। ভারত ম্যাচ জেতে ৭ উইকেটে।

আর এই ছক্কা মেরে ম্যাচ জিতিয়ে নতুন রেকর্ড গড়লেন। যা এতদিন ছিল বিরাট কোহলির দখলে। এই নিয়ে পঞ্চমবার হার্দিক দলকে ছয় হাঁকিয়ে ম্যাচ জেতালেন। বিরাট এভাবে ম্যাচ জিতিয়েছেন চারবার। আইপিএলের সময় বার বার সমালোচিত হয়েছেন হার্দিক। বাংলাদেশের বিরুদ্ধে ব্যাট-বলে-স্টাইলে পুরনো হার্দিক ফিরে এলেন দেখে উচ্ছ্বসিত সমর্থকরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টিতে সহজেই জয় পেয়েছে টিম ইন্ডিয়া।
  • ৪৯ বল বাকি থাকতেই জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেন সূর্যকুমাররা।
  • তখনও হাতে ছিল ৭ উইকেট। ছক্কা মেরে প্রথম টি-টোয়েন্টিতে জয় এনে দেন হার্দিক পাণ্ডিয়া।
Advertisement