shono
Advertisement

সল্টলেকে সাধনার নামে শ্লীলতাহানি, ধর্ষণের ‘চেষ্টা’তান্ত্রিকের

অভিযুক্তকে উত্তম-মধ্যম। দেখুন সেই ভিডিও। The post সল্টলেকে সাধনার নামে শ্লীলতাহানি, ধর্ষণের ‘চেষ্টা’ তান্ত্রিকের appeared first on Sangbad Pratidin.
Posted: 11:16 AM Sep 17, 2017Updated: 05:52 AM Sep 17, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজে অসুস্থ। বাড়িতে অশান্তি। ভরসা করে নিজের দুঃখের কথা তান্ত্রিককে জানিয়েছিলেন এক মহিলা। অভিযোগ, তাঁর এই অন্ধবিশ্বাসের সুযোগে তন্ত্রসাধনার নামে শ্লীলতাহানি ও ধর্ষণের চেষ্টা করে ওই গুণিন। সল্টলেকের বিডি ব্লকের এই ঘটনায় অভিযুক্তকে উত্তম-মধ্যম দেন এলাকার বাসিন্দারা। পরে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

Advertisement

[রোজ ২০ জনের সঙ্গিনী, বোনকে উদ্ধার করল দিদি]

অভিযোগকারিণী বিডি ব্লকের বাসিন্দা। সামসের আলি নামের তান্ত্রিক ওই এলাকার  একটি বাড়িতে কেয়ারটেকার হিসাবে কাজ করত। পরিচিত হিসাবে নিজের সমস্যার কথা জানিয়েছিলেন ওই মধ্যবয়সী মহিলা। সামসের ওই মহিলাকে আশ্বস্ত করে বলেন  তিনি তন্ত্র সাধনা জানেন। এর মাধ্যমে সমস্যার সমাধান হবে। ঝাড়ফুঁকের দাওয়াই দিয়ে শনিবার ওই মহিলার ফ্ল্যাটে যায় সামসের। তখন তিনি বাড়িতে একাই ছিলেন। মহিলার অভিযোগ তাঁর শরীরে তিল দেখার অছিলায় পোশাক খুলতে বলে সামসের। গোপনাঙ্গ দেখতে চায়। এর প্রতিবাদে তিনি চেঁচামেচি জুড়ে দিলে অভিযুক্ত পালিয়ে যায়। ঝাড়ফুঁক চলার সময় ওই মহিলাকে মন্ত্রঃপুত জল খাওয়ায় সামসের। ধীরে ধীরে সংজ্ঞাহীন হয়ে পড়েন ওই মহিলা। তাঁর স্বামী বাড়ি ফিরে ওই অবস্থায় স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

[হাক্কানি নেটওয়ার্ক গুঁড়িয়ে দিতে পাকিস্তানে মার্কিন ড্রোন হামলা  ]

মহিলার মুখে ওই তান্ত্রিকের কুকর্মের কথা জানতে পেরে ক্ষিপ্ত হন এলাকার বাসিন্দারা। সামসেরের উপর তারা চড়াও হয়। গণধোলাই দিয়ে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। তার থেকে মাদক মেশানো জল বাজেয়াপ্ত করা হয়েছে। অভিযুক্তকে নিজেদের রিমান্ডে নিয়ে জেরা করতে চায় পুলিশ। কতদিন ধরে সে এমন কাজকর্মের সঙ্গে যুক্ত ছিল তাও জানতে চান তদন্তকারীরা। তবে সচেতনতা শিকেয় তুলে কোন যুক্তিতে বাইরের লোকের উপর ভরসা করলেন ওই মহিলা তা নিয়েও প্রশ্ন উঠেছে।

The post সল্টলেকে সাধনার নামে শ্লীলতাহানি, ধর্ষণের ‘চেষ্টা’ তান্ত্রিকের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement