shono
Advertisement

‘অযোধ্যার বেকারত্ব ঘোচাচ্ছে রামমন্দির’, রামলালার দর্শন করেই ‘ঢাক পেটালেন’ হেমা মালিনী!

অযোধ্যায় গিয়ে আপ্লুত বিজেপির তারকা সাংসদের মুখে।
Posted: 12:53 PM Feb 17, 2024Updated: 12:54 PM Feb 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২২ জানুয়ারি রামমন্দির উদ্বোধনে গিয়ে দু হাত তুলে রামনামে বিভোর হতে দেখা গিয়েছিল হেমা মালিনীকে (Hema Malini)। তার তিন সপ্তাহ কাটতে না কাটতেই ফের অযোধ্যা সফরে বিজেপির তারকা সাংসদ। শুক্রবার রামলালার পুজো দিয়ে বেরিয়েই হাসিখুশি মেজাজে ধরা দিলেন হেমা।

Advertisement

অযোধ্যার স্থানীয় মানুষদের বেকারত্ব ঘোচাতে যে রামমন্দির একটা অগ্রণী ভূমিকা নিয়েছে, সেকথাই শোনা গেল হেমার মুখে। রাম জন্মভূমি যে দেশের বিশেষ পুণ্য পর্যটন কেন্দ্র হতে চলেছে, মন্দির উদ্বোধনের সময়েই বিজেপির তরফে তার ইঙ্গিত পাওয়া গিয়েছিল। পর্যটন কেন্দ্র গড়ে উঠলে সংশ্লিষ্ট জায়গার আর্থিক দিকও চাঙ্গা হবে। মন্দির এবং তৎসংলগ্ন বিভিন্ন কাজে সেখানকার মানুষেরা কাজ পাবেন, বলেই আশা ছিল। হেমার মুখে এবার সেকথাই শোনা গেল।

[আরও পড়ুন: কাঞ্চন-পিঙ্কির ডিভোর্সে আইনি সিলমোহর, জীবনের নতুন ইনিংস শুরু করছেন অভিনেতা?]

মেয়ে এষা দেওলের জীবনে বর্তমানে টালমাটাল পরিস্থিতি। অভিনেত্রীর বিবাহ বিচ্ছেদ নিয়ে নিরন্তর চর্চা চলছে বিটাউন থেকে সমাজ মাধ্যমের পাতায়। তার মাঝেই রামলালার দর্শনে অযোধ্যায় ছুটলেন মা হেমা মালিনী। পুজো দিয়ে মন্দির থেকে বেরিয়েই সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে ‘ড্রিম গার্ল’ জানালেন, “খুব ভালোভাবে রামলালার দর্শন করে এলাম। মন্দিরের সমস্ত আয়োজন খুব ভালো। এখানে অযোধ্যার কত মানুষ কাজ পাচ্ছেন।”

৭৫ বছরের অভিনেত্রী মথুরার সাংসদও। রামমন্দির উদ্বোধনের সময়ে বেশ কয়েকদিন ধরে অযোধ্যায় ছিলেন। সেখানে স্বামীরামভদ্রাচার্যর তত্ত্বাবধানে ‘রামায়ণ’ নাটকে সীতার ভূমিকায় অভিনয় করেছিলেন হেমা।

[আরও পড়ুন: যন্ত্রণায় কাতর ভিকি কৌশল, অভিনেতার ভিডিও দেখে শিউরে উঠল নেটপাড়া! কী ঘটেছে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement