shono
Advertisement

বচ্চন পরিবারে অশান্তি! অভিষেকের জন্মদিনে শান্তি কামনা করে কী ইঙ্গিত ঐশ্বর্যর?

সারা দিন পেরিয়ে সন্ধ্যাবেলা স্বামীর ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।
Posted: 08:56 PM Feb 05, 2024Updated: 08:56 PM Feb 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বামী অভিষেকের জন্মদিন। সোশাল মিডিয়ায় ছবি পোস্ট করে ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) জানালেন শুভেচ্ছা। কখন? সারা দিন পেরিয়ে সন্ধ্যাবেলা। আর অভিষেক-আরাধ্যার সঙ্গে ছবি শেয়ার করে ক্যাপশনে দিলেন ইঙ্গিতপূর্ণ বার্তা।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

দুটি ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন ঐশ্বর্য। একটি ছবি অভিষেকের ছোটবেলার, বর্তমান সময়ের। এই সময়ের ছবিতে শুধু ঐশ্বর্য, আরাধ্যা, আর অভিষেকই রয়েছেন। অমিতাভ, জয়া কিংবা শ্বেতা নেই। এমন ছবির ক্যাপশনে বচ্চন পরিবারের বধূ লিখেছেন, “এই তো তোমায় জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি, ইশ্বরের কাছে অনেক অনেক আনন্দ, ভালোবাসা, প্রশান্তি, শান্তি আর সুস্বাস্থ্য কামনা করছি। আরও উজ্জ্বল হও।”

[আরও পড়ুন: বেড়াতে গিয়ে সাংঘাতিক অবস্থা, ভয়ে কাঁটা ইমন, দেখুন ভিডিও]

গত বছরের দিওয়ালি থেকেই বচ্চন পরিবারে অশান্তির খবর শোনা যাচ্ছে। এমন পরিস্থিতিতে আবার খবর, নিজের বিলাসবহুল বাংলো প্রতীক্ষা মেয়ে শ্বেতার নামে করে দিয়েছেন বিগ বি। শোনা যায়, শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে নাকি বউমা ঐশ্বর্যর একেবারেই বনিবনা নেই। মেয়েকে নিয়ে নাকি বাপেরবাড়িতে গিয়ে উঠেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী।

যদিও এমন রটনা নিয়ে এখনও পর্যন্ত বচ্চন পরিবারের কেউ মুখ খোলেননি। আবার শ্বেতা নন্দা-সহ গোটা বচ্চন পরিবারকেই অগস্ত্য-সুহানার ‘দ্য আর্চিস’ সিনেমার স্ক্রিনিংয়ে দেখা গিয়েছে। আবার অমিতাভকে প্রো-কবাডি লিগে অভিষেক, ঐশ্বর্য, আরাধ্যার পাশে দেখা গিয়েছে। কিন্তু সম্প্রতি আবার নাতনি নভ্যার পডকাস্টে গিয়ে জয়া বলেন, , “ছেলের থেকেও বেশি আমার মেয়ে আমার শক্তি। ও নারী বলেই এমনটা কিনা জানি না। কিন্তু ওই আমার বল।” এতেই আবার বচ্চন পরিবারে ভাঙনের জল্পনায় ঘৃতাহুতি পড়ে। অবশ্য শ্বেতা ছোটবেলার ছবি শেয়ার করে ভাই অভিষেককে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

[আরও পড়ুন: কারও শরীরে শুধু সেফটিপিন, কেউ থাই স্লিট ড্রেসে সুন্দরী, উষ্ণতায় ভরা গ্র্যামির রেড কার্পেট ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement