shono
Advertisement

‘রাজনীতির চাকরি ছেড়ে সিনেমায় ফিরুন’, ‘প্রজাপতি’বিতর্কে দেব-মিঠুনদের বার্তা অরিত্রর!

ফেসবুকে দীর্ঘ বিবৃতি দিয়ে জানিয়েছেন মতামত।
Posted: 03:13 PM Dec 28, 2022Updated: 03:13 PM Dec 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নন্দনে ‘প্রজাপতি’ (Projapoti) সিনেমা শো না পাওয়া নিয়ে বিতর্ক অব্যাহত। মন্তব্য পালটা মন্তব্যের পালা চলছে। এমন পরিস্থিতিতেই ফেসবুক পোস্টে দেব-মিঠুনদের মতো রাজনীতিতে আসা তারকাদের বিশেষ বার্তা দিলেন অরিত্র দত্ত বণিক (Aritra Dutta Banik)। “রাজনীতির চাকরি ছেড়ে সিনেমায় ফিরুন”, এমনটাই লিখেছেন তিনি।

Advertisement

শিশুশিল্পী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন অরিত্র। ছোটপর্দা-বড়পর্দায় তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন। মাঝে সাময়িক বিরতি নেন। তারপর আবার নতুন করে কেরিয়ার শুরু করেন। বুধবার ফেসবুকে অরিত্র দাবি করেন, সিনেমা বা অভিনেতাদের নিয়ে ফালতু কথা বলার সাহস কারও থাকত না, যদি না বাংলার সিনেমার অভিনেতা-অভিনেত্রীরা নিজেদের “অল্টারনেট জব সিকুরিটি” খুঁজতে বোকার মতো রাজনীতির মতো পেশায় এসে নিজের ফ্যানদের কাছে শ্রদ্ধার জায়গাটা নষ্ট করতেন।

[আরও পড়ুন: তুনিশার মৃত্যুর পর এবার ঝুলন্ত দেহ উদ্ধার ২৩ বছরের ইউটিউবারের, ঘনাচ্ছে রহস্য]

এরপরই আবার অরিত্র লেখেন, “আমরা শিল্পীরা নিজেদের দোষে এই অপমানের সুযোগ করে দিয়েছি তাই রাজনৈতিক দলগুলি নিজের ভোটের আবেগ বিক্রি করতে গিয়ে সিনেমার ইমোশনকে বিক্রি করছে। এখনও সময় আছে যদি নিজের ক্রাফটের ওপর আর অডিয়েন্সের ওপর কনফিডেন্স থাকে এই মুহূর্তে সমস্ত রাজনৈতিক দলগুলিকে নিজেদের মেরুদণ্ড বুঝিয়ে দিয়ে রাজনীতির চাকরি ছেড়ে দিয়ে আবার সিনেমায় স্ক্রিনে ফিরুন। প্রত্যেক পেশার নিজস্ব মডেল আছে রাজনীতির মার্কেটের সাথে সিনেমা বা মিডিয়ার মার্কেট কোনওদিন মিলবে না যতবার জোর করে মেলাবেন ততবার এই দুর্দিন আসবে। সবাই তার স্পেশ্যালাইজড পেশায় ফিরে যান।”

উল্লেখ্য, ‘পরাণ যায় জ্বলিয়া রে’, ‘চ্যালেঞ্জ’, ‘লে ছক্কা’, ‘খোকাবাবু’র একাধিক সিনেমায় দেবের সঙ্গে  অভিনয় করেছেন অরিত্র। এক সময়ের সহ-অভিনেতার জন্মদিনে তার সঙ্গে তোলা পুরনো ছবি শেয়ার করে লিখেছিলেন, “আমার সবচেয়ে পছন্দের বড়ে মিঞাঁ তোমায় জন্মদিনের অনেক শুভেচ্ছা।”

[আরও পড়ুন: ছোটবেলায় বাবাকে হারিয়েছেন, মায়ের জন্য কত টাকার সম্পত্তি রেখে গেলেন তুনিশা? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার