shono
Advertisement

OMG! রণবীর কাপুরকে জড়িয়ে ধরে ছবি তুললেন শ্রাবন্তী!

নিজেই ছবিটি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।
Posted: 03:23 PM Mar 16, 2022Updated: 04:17 PM Mar 16, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের হার্টথ্রব রণবীর কাপুরকে (Ranbir Kapur) জড়িয়ে ধরে ছবি তুললেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। সেই ছবি আপলোড করলেন ইনস্টাগ্রামে। দুবাইয়ের মাদাম তুসো মিউজিয়ামে হয়েছে দু’জনের এই সাক্ষাৎ। 

Advertisement

ছবি দেখে নিশ্চয়ই বুঝে গিয়েছেন আসল ব্যাপারখানি। হ্যাঁ, রণবীর কাপুরের মোমের মূর্তিকে জড়িয়ে ধরে ছবি তুলেছেন শ্রাবন্তী। আর সেই ছবিই আপলোড করেছেন ইনস্টাগ্রামে। তাঁর এই ছবিতে অনেকেই মন্তব্য করেছেন। এঁদের মধ্যেই রয়েছেন ঐন্দ্রিলা শর্মা। “রণবীরকে আমার ব্যাপারে বলেছো তো?” মজার ছলে শ্রাবন্তীকে এমনই প্রশ্ন করেন অভিনেত্রী। 

[আরও পড়ুন: ‘কাশ্মীর ফাইলস’ ছবির সমালোচনায় স্বরা ভাস্কর, ‘আপনি চুপ করুন!’ মন্তব্য নেটিজেনদের

শুধু রণবীর নয় হলিউড তারকা টম ক্রুজ এবং জনপ্রিয় পপ তারকা জাস্টিন বিবারের মোমের মূর্তির সঙ্গেও ছবি তুলেছেন শ্রাবন্তী। তিনটি ছবি আপলোড করে লোকেশন হিসেবে দুবাইয়ের মাদাম তুসো মিউজিয়ামকে ট্যাগ করেছেন। 

উল্লেখ্য, ব্যক্তিগত জীবন নিয়ে বরাবর চর্চায় থাকেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। এর মধ্যেই আবার বেজি কাণ্ড নিয়ে জেরবার অভিনেত্রী। গত ১৫ জানুয়ারি একটি বেজির সঙ্গে ছবি পোস্ট করেছিলেন শ্রাবন্তী। ছোট্ট প্রাণীর গলায় লাগানো ছিল একটি বকলস। যা একটি মোটা চেনের সঙ্গে বাঁধা ছিল। শুটিংয়ের ফাঁকেই সম্ভবত ছবিটি তোলা হয়েছিল। ক্যাপশনে শ্রাবন্তী লিখেছিলেন, “আচমকা ছোট্ট বন্ধুটির সঙ্গে দেখা হল।”

এই ছবিতেই বাধে বিপত্তি। ন্যপ্রাণী সুরক্ষা আইন ১৯৭২-এর ৯, ১১, ৩৯, ৪৮এ, ৪৯, ৪৯এ-র ভিত্তিতে অভিযোগ দায়ের করা হয় টলিউড অভিনেত্রীর বিরুদ্ধে। সল্টলেকের ওয়াইল্ডলাইফ ক্রাইম কন্ট্রোল সেল এবং ডাটা ম্যানেজমেন্ট ইউনিটের সামনে হাজিরা দিতে বলা হয়। পরে অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করা হয় এবং শুটিংয়ের দিন যিনি অভিনেত্রীর গাড়ি চালাচ্ছিলেন, তাঁকে গ্রেপ্তার করা হয়। বেজিটিকেও উদ্ধার করা হয়। এত টানাপোড়েনের মধ্যেও নিয়মিত সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও আপলোড করেন অভিনেত্রী। রণবীর কাপুরের মোমের মূর্তির সঙ্গে তোলা এই ছবিটি সম্ভবত এই সমস্ত ঘটনার বেশ কিছুদিন আগের।    

[আরও পড়ুন: করিনার নতুন ইনিংস, এবার ওটিটিতে আসছেন সইফ ঘরণি!

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement