shono
Advertisement

‘আমার থেকেও ভাল…’, কোহলিদের ‘পাঠান ডান্স’-এর ভিডিও দেখে মুগ্ধ শাহরুখ

জার্সি গায়েই ‘ঝুমে জো পাঠান’ গানে নেচেছিলেন বিরাট-জাডেজারা।
Posted: 10:42 AM Feb 15, 2023Updated: 10:45 AM Feb 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্ট্রেলিয়াকে হেলায় হারিয়ে জার্সি গায়েই ‘পাঠান’ (Pathaan) ছবির গানে নেচেছিলেন বিরাট কোহলি (Virat Kohli)। তাঁকে সঙ্গ দিয়েছিলেন রবীন্দ্র জাদেজা। দুই স্টার ক্রিকেটারের নাচ দেখে মুগ্ধ বলিউড বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan)। ভিডিও শেয়ার করে বিরাট-জাদেজাকে প্রশংসায় ভরিয়ে দিলেন তিনি।

Advertisement

বক্স অফিসের একের পর এক রেকর্ড ভেঙে চলেছে ‘পাঠান’। এবার বলিউডকে হাজার কোটির ব্যবসার স্বপ্ন দেখাচ্ছে শাহরুখ খানের কামব্যাক ছবি। গতকাল অর্থাৎ মঙ্গলবার ছবির প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের পক্ষ থেকে যে হিসেবে দেওয়া হয়েছে সেই অনুযায়ী সারা বিশ্বে ৯৫৩ কোটি টাকার ব্যবসা করেছে ‘পাঠান’। ভারতে ছবির আয় ৫৯৩ কোটি টাকা। আর বিদেশে ৩৬০ কোটি টাকা। অর্থাৎ বুধবার দেশের ব্যবসার নিরিখে ‘পাঠান’ ছ’শো কোটির মাইলস্টোন ছুঁয়ে ফেলতেই পারে।

[আরও পড়ুন: ‘লাগান’ খ্যাত অভিনেতা জাভেদ খান আমরোহির জীবনাবসান, ১ বছর ধরে ছিলেন শয্যাশায়ী]

‘পাঠান’ ম্যাজিক ভারতীয় শিবিরেও যে পৌঁছে গিয়েছে, নাগপুর টেস্টের পর তার প্রমাণই মেলে। ঘরের মাটিতে বর্ডার-গাভাসকর ট্রফির প্রথম টেস্টে প্যাট কামিন্সদের হারিয়ে খোশমেজাজে ছিলেন কোহলি, জাদেজারা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওয় দেখা যায় সাইডলাইনে মহম্মদ সিরাজ, রবীন্দ্র জাদেজাদের সঙ্গে দাঁড়িয়েই ‘ঝুমে জো পাঠান…’ গানের ছন্দে নেচে ওঠেন কিং কোহলি। তাঁকে দেখে জাদেজাও নাচতে শুরু করে দেন।
কোহলিদের নাচের ভিডিও শেয়ার করেই একজন শাহরুখের কাছে জানতে চান, এই ‘পাঠান ডান্স’ তাঁর কেমন লেগেছে? উত্তরে বলিউড বাদশা লেখেন, “ওরা তো আমার থেকে ভাল করছে! বিরাট আর জাদেজার কাছ থেকে নাচটা তাহলে শিখে নিতে হবে!”

[আরও পড়ুন: ফের হিন্দি ছবিতে ঋতুপর্ণা, বাঙালি অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধে কামব্য়াক ৯০ দশকের ‘হিরো’র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement